ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

শেরপুর পৌরসভার দেড়শ বছর পূর্তিতে সংবাদ সম্মেলন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ৪:৩৮ পিএম

শেরপুর পৌরসভার দেড় শত বছর পূর্তি উদযাপন উপলক্ষে ৬ মাস ব্যাপী আয়োজিত নানা অনুষ্ঠানমালার ধারাবাহিকতায় আগামী ১ থেকে ৪ এপ্রিল ৪ দিন ব্যাপী উদ্বোধনী র‌্যালী, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা অনুষ্ঠান উপলক্ষে স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

৩০ মার্চ শনিবার দুপুরে শেরপুর পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন এর সভাপতিত্বে পৌর হল রুমে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে ৪ দিনের উদ্বোধনী অনুষ্ঠানের নানা কর্মসূচী ঘোষনা এবং সকল অনুষ্ঠান সফল ভাবে সম্পন্ন করতে সাংবাদিকদের কাছ থেকে মতামত গ্রহণ করা হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ৪ দিন ব্যাপী অনুষ্ঠানমালায় কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম, জাতীয় সংসদের হুইপ মো. আতিউর রহমান আতিক, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, কৃষি মন্ত্রনালয়ের সচিব মো. নাসিরুজ্জামান, নৌপরিবহন সচিব মো. আব্দুস সালাম, যুগ্ম সচিব পংকজ কুমার পাল, বাংলাদেশ মৎস উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যানসহ স্থানীয় প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এছাড়া ৩ দিন ব্যাপী সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের বরেন্দ্র সঙ্গীত শিল্পীসহ জেলার সঙ্গীত শিল্পীরা অংশ নিবেন। এসময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সঞ্জিব চন্দ বিল্টু, রফিক মজিদ, হাকিম বাবুল, প্রমূখ।

সংসাদ সম্মেলনে প্যানেল মেয়র আতিউর রহমান মিতুল, কাউন্সিলর মো. হাবিবুর রহমান হাবিব, আব্দুর মলেকসহ বিভিন্নস্তরের পৌর কর্মকর্তা ও কর্মচারী এবং জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন