বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

আগুন নিয়ে আতঙ্ক বিরাজ করছে নোয়াখালীতে। গত রোববার কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট হকার্স মার্কেটে অগ্নিকাণ্ডের পর রাত ১১টা দিকে সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ভূইয়ারদিঘী এলাকার চক্রবর্তী বাড়িতে একটি প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে ইসমাইল হোসেন নামের একজন শ্রমিক নিহত হন। তার বাড়ি নোয়াখালী সদর উপজেলার চরকরমুল্যা এলাকায়।
জানা গেছে, রাত ১১টার দিকে এক শ্রমিক অগ্নিকাণ্ড দেখতে পায়। এ সময় ঝড়ো বাতাসের কারণে পুরো ফ্যাক্টরী পুড়ে যায়। এতে করে ঘুমন্ত অবস্থায় শ্রমিক ইসমাইল হোসেন মারা যায়। ঘটনার ২০মিনিটের মধ্যে চৌমুহনী থেকে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ইসমাইল হোসেনের অগ্নিদদ্ধ লাশ উদ্ধার করা হয়।
সেনবাগ উপজেলা সংবাদদাদাতা ফখরুল ইসলাম জানান, জনৈক নারায়ন চক্রবর্তীসহ চারজন উক্ত ফ্যাক্টরীরটি পরিচালনা করে আসছে। চক্রবর্তী বাড়িতে পুস্পিতা বেত ও ফিতা ফ্যাক্টরীটিতে প্লাস্টিকজাত পণ্য ও কাঁচামাল ছিল। ১২জন শ্রমিক প্লাস্টিক ফ্যাক্টরীতে কাজ করত। শ্রমিকরা অন্য ঘরে ঘুমন্ত থাকায় তারা প্রাণে বেঁচে যান। সেনবাগ থানার ওসি মিজানুর রহমান রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। বেগমগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানান, তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। অগ্নিদগ্ধ লাশটি সেনবাগ থানা হেফাজতে রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন