বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পাঁচ বছরের অর্জন পাঁচ মিনিটেই শেষ হয়ে যেতে পারে -ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : এ দেশে আমরা যারা রাজনীতি করি আমরা যারা জনপ্রতিনিধি আমাদের বোঝা উচিত পাঁচ বছরের অর্জন পাঁচ মিনিটের খারাপ আচরণেই শেষ হয়ে যেতে পারে। স্কুল শিক্ষক শ্যামল কান্তির লাঞ্ছনার ব্যাপারে সরকার নির্বিকার বা নির্লিপ্ত নয়। সরকার বা সরকারের মন্ত্রীরা শিক্ষা মন্ত্রণালয় যে সিদ্ধান্ত নিয়েছে তার সাথে ঐকমত্য আছে।
গতকাল শুক্রবার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকায় বোরাক পরিবহন এসি বাসের উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, এ বিষয়ে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিষয়টি নিয়ে আইনী প্রক্রিয়াও চলছে চূড়ান্ত রিপোর্ট আসলে পরবর্তী করণীয় সম্বন্ধে বলা যাবে। তবে শিক্ষা মন্ত্রণালয় যে সিদ্ধান্ত নিয়েছে শিক্ষককে পুনর্বহাল ও কমিটি বাতিল এ ব্যাপারে সরকারের কোন দ্বি-মত নেই।
এসময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসের ভূঞা, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ শাহ মোঃ মঞ্জুর কাদের পিপিএম কাঁচপুর হাইওয়ে থানার ওসি শরিফুল আলমসহ সড়ক ও জনপদের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন