ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সালথায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সমাজ সেবক জাদু মিয়া

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১১:৩২ এএম | আপডেট : ১১:৩৩ এএম, ৩ এপ্রিল, ২০১৯

ফরিদপুরের সালথায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে সমাজ সেবক মশিউর রহমান জাদু মিয়া।তিনি ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামের অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত নান্নু মাতুব্বার ও আয়েব মাতুব্বারের পরিবারকে আর্থিক সহায়তা প্রধান করেছেন । বুধবার সকাল ১১টায় পোড়া বাড়ি হাজির হয়ে এ ক্ষতিগ্রস্তদের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এলাকার গণ্য মান্য ব্যক্তিদের মধ্যে ছরোয়ার হোসেন বাচ্চু, সোনা মিয়া, সোহেল রানা, বেনজামিন হায়দার বেনু, আবুল বাসার মল্লিক প্রমুখ।

উল্লেখ্য গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক পৌনে ২টার দিকে সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের ভাওয়াল গ্রামের নান্নু মাতুব্বারের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সালথা ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে নান্নু মাতুব্বারের গরুর ঘরে মশার কয়েল থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ আগুনে গোয়াল ঘরে থাকা ৫ টি গরু ও ২টি ছাগল পুড়ে মারা যায়। এ অগ্নিকাণ্ডে আনুমানিক ৪ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার জানিয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন