বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সোনাক্ষীকে রেখেই শুরু করলেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০১৯, ১২:৩০ পিএম

বলিউড সুপারস্টার সালমান খানের ছবি মানে দর্শক হৃদয়ে এক নতুন সূর্যের উদয়। ভাইজানের ভক্ত-দর্শক যেন মুখিয়ে থাকেন প্রিয় তারকার খুটি নাটি জানতে। আর সময়ে-অসময়ে সুলতানও ভক্তদের দিয়ে থাকেন নানা ধরনের খবরা-খবর। সম্প্রতি সালমান ভক্তদের জন্য একটি সুখবর সামনে এসেছে। সাল্লু ইতোমধ্যেই একটি নতুন ছবির শুটিং শুরু করেছেন। ‘বাজরাঙ্গি ভাইজান’ তার আগের ছবি ‘দাবাং’-এর তৃতীয় কিস্তি অর্থাৎ ‘দাবাং থ্রী’র শুটিং শুরু করেছেন। এতে সাল্লুর বিপরীতে ‘দাবাং’-এর আগের নায়িকা সোনাক্ষী সিনহাকেই দেখতে পাবেন দর্শক। চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে এ বছর ডিসেম্বরেই ছবিটি মুক্তি দেওয়া হবে।
ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয়েছে গেল সোমবার (১ এপ্রিল) থেকে মুম্বাইয়ে ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের ইন্দোরে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। আগামী ১৩ দিন ওই একই লোকেশনে শুটিং করবে গোটা টিম। শুটিংয়ের শুরুতে সালমান খান যোগ দিলেও যোগ দেননি নায়িকা। এতে বলায় যায় সোনাক্ষীকে রেখেন এবারের দাবাং যাত্রা শুরু করলেন সাল্লু। তবে জানা যায় খুব শীঘ্রই শুটিংয়ে যোগ দেবেন সোনাক্ষীও। ছবিটিতে সালমান-সোনাক্ষীদের সঙ্গে আরো অভিনয় করছেন ভারতের দক্ষিণের অভিনেতা সুদীপ সঞ্জীব।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুপারস্টারের একটি স্থিরচিত্র রাজ করছে। চিত্রটিতে দেখা যাচ্ছে কাঁধে রয়েছে ‘দাবাং’ খ্যাত চুলবুল পান্ডের সানগ্লাস। গায়ে নীল জামা। তার সামনে দাঁড়িয়ে পরিচালক প্রভুদেবা। ঠিক এ ভাবেই ‘দাবাং থ্রী’র শুটিং ফ্লোর হাজির হয়েছেন সাল্লু।
উল্লেখ্য, বলিউডের ব্লকবাস্টার ফ্র্যাঞ্চাইজির একটি ‘দাবাং’। অভিনব ক্যাসবের পরিচালনায় ২০১০ সালে মুক্তি পেয়েছিল সালমান ও সোনাক্ষি অভিনীত এর প্রথম কিস্তি। আরবাজ খানের পরিচালনায় দ্বিতীয় কিস্তি মুক্তি পায় ২০১২-তে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন