শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ঘাম ঝরানো জয়ে শীর্ষে সানরাইজার্স

আইপিএল টি-২০

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ৯:১৯ এএম

আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদ জয়ের ধারা ধরে রেখেছে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষেও। তবে তাদের ১২৯ রানে বেঁধে রেখেও ঘাম ঝরিয়ে সানরাইজার্স জিতেছে ৫ উইকেটে।

দিল্লির ঘরের মাঠে বৃহস্পতিবারের একাদশেও ছিলেন না সাকিব আল হাসান। নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনও ছিলেন অনুপস্থিত। তার বদলে নেতৃত্ব দেন ভুবনেশ্বর কুমার।

শুরুতে টস জিতে দিল্লিকে ব্যাটিংয়ে পাঠিয়ে বল হাতে সুবিধা আদায় করে নেয় সানরাইজার্স। তাদের বোলিং তোপে অস্বস্তিতে পড়ে তারা নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে।

অধিনায়ক শ্রেয়াস আইয়ারের ৪৩ রান ছিলো সর্বোচ্চ। আর দ্রুত উইকেট পতনে ওভারের সঙ্গে তাল মিলিয়ে রান নিতে পারেনি দিল্লি। ৮ উইকেটে ১২৯ রান সংগ্রহ করে তারা। সানরাইজার্সের হয়ে দুটি করে উইকেট নেন ভুবনেশ্বর, মোহাম্মদ নবী ও ও কৌল। তবে নবী ২১ বলে গুরুত্বপূর্ণ দুটি উইকেট নিয়ে আলোচনায় ছিলেন।

বিপরীতে শুরুটা উড়ন্ত ছিলো সানরাইজার্সের। ওপেনার জনি বেয়ারস্টোই ছিলেন একমাত্র আগ্রাসী। বিদায় নেওয়ার আগে দলকে দিয়ে যান জয়ের ভিত। করেন ২৮ বলে ৪৮ রান। দলীয় ৬৪ রানে তার বিদায়ের পর ফিরে যান ডেভিড ওয়ার্নারও। তিনি অবশ্য আজ খোলসবন্দী ছিলেন। ফেরেন ১০ রানে।

তাদের দারুণ শুরুর পর দ্রুত আরও তিনটি উইকেট তুলে ম্যাচে প্রাণ ফেরানোর চেষ্টা করেছিলো দিল্লি। কিন্তু নিয়ন্ত্রণে রাখতে পারেনি তা। শেষ দিকে ইউসুফ পাঠান ও মোহাম্মদ নবীর দ্রুত গতির ব্যাটিংয়ে ১৮.৩ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় তারা। পাঠান অপরাজিত ছিলেন ৯ রানে। আর ৯ বলে ১৭ রানে অপরাজিত থাকেন নবী।

ম্যাচসেরা হয়েছেন বেয়ারস্টো। এরফলে ৪ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্টে রান রেটে এগিয়ে সবার উপরে চলে গেছে সানরাইজার্স। সমান ম্যাচে ৩ জয়ে তাদের পরেই আছে পাঞ্জাব। দুই জয় আর তিন হারে এক ম্যাচ বেশি খেলা দিল্লি নেমে গেছে পাঁচে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
numan ahmed ৬ এপ্রিল, ২০১৯, ৫:৩৪ পিএম says : 0
আমি চাই সবার সাথে থাকতে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন