শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সুপ্রভাত বাসের মালিক নিজেই কন্ডাক্টরকে গাড়ি চালিয়ে নেয়ার নির্দেশ দেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০১৯, ২:৫০ পিএম

সুপ্রভাত পরিবহনের বাসের মালিকের নির্দেশেই বেপরোয়াভাবে বাস চালিয়ে বিইউপি শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরীকে চাপা দেয় ঘাতক চালক সিরাজুল। আজ শুক্রবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া শাখার উপকমিশনার মাসুদুর রহমান সুপ্রভাত বাসের মালিক ননী গোপালকে গ্রেপ্তারের বিষয়ে ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন। এর আগে গতকাল তাকে গ্রেপ্তার করা হয়।

ব্রিফিংয়ে মাসুদুর রহমান বলেন, ওই বাসটির চালক সিরাজুল একটি তরুণীকে চাপা দিয়েছিল। এরপর বাসটিকে বাঁচাতে মালিক ননী গোপাল মরিয়া হয়ে ওঠেন। তিনি জানতেন, বাসের কন্ডাক্টর বা হেলপারের তো গাড়ি চালানোর মতো কোনো লাইসেন্স নেই। তারপরও তিনি গাড়িকে রক্ষা করার জন্য কন্ডাক্টরকে গাড়ি চালিয়ে নেয়ার নির্দেশ দেন।

তিনি আরো বলেন, বাসমালিকের এই নির্দেশের ফলেই আবরার নিহত হয়েছেন। তিনি একটু সংযত হলে, একটু বিবেক-বিবেচনা প্রয়োগ করলে দ্বিতীয় এই দুর্ঘটনাটি নাও ঘটতে পারত।

উল্লেখ্য, গত ১৯শে মার্চ রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার প্রবেশ ফটকে সুপ্রভাত পরিবহনের একটি বাস বিইউপির শিক্ষার্থী আবরারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এ ঘটনার পরপর আবারো নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নামেন শিক্ষার্থীরা। ঘটনার দিনই চালক ও সহকারীকে গ্রেপ্তার করে পুলিশ। এরই ধারাবাহিকতায় গতকাল রাতে সুপ্রভাতের মালিক ননী গোপালকেও গ্রেপ্তার করতে সক্ষম হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন