মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বর্ষসেরা বাকি, দর্শকসেরা তামিম

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৮:৫৪ পিএম

বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন দেশসেরা শ্যুটার আবদুল্লাহ হেল বাকি। অন্যদিকে পপুলার চয়েজ অ্যাওয়ার্ড জিতে নেন জাতীয় ক্রিকেট দলের তারকা ওপেনার তামিম ইকবাল খান।

শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ডের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের পুরষ্কৃত করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরষ্কার বিতরণ করেন কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, এমপি। এসময় বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল, এমপি ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সহ-সভাপতি এবং পৃষ্ঠপোষক স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু।

এবার ১২টি বিভাগে পুরস্কার দিয়েছে বিএসপিএ। বর্ষসেরা ক্রীড়াবিদের তালিকায় আবদুল্লাহ হেল বাকির সঙ্গে ছিলেন জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও নারী ক্রিকেটার রুমানা আহমেদ।

পপুলার চয়েজ অ্যাওয়ার্ডে মনোনীত চারজনের তালিকায় ক্রিকেটার মুশফিকুর রহিম, রুমানা আহমেদ ও শ্যুটার আবদুল্লাহ হেল বাকি থাকলেও শেষ পর্যন্ত পুরস্কারটি জিতে নেন ক্রিকেটার তামিম ইকবাল খান।

এর আগে গত সোমবার বিওএ অডিটোরিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ডের জন্য ২০১৮ সালের বর্ষসেরা পুরস্কারে নির্বাচিত ও মনোনীতদের নাম ঘোষণা করা হয়।

বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হন মুশফিকুর রহিম এবং বর্ষসেরা ফুটবলার হন তপু বর্মণ। অন্য বিভাগের বর্ষসেরারা হলেন- ব্যাডমিন্টনে শাপলা আক্তার, শুটিংয়ে আবদুল্লাহ হেল বাকি, উদীয়মান ক্রীড়াবিদ নারী ফুটবলার সিরাত জাহান স্বপ্না, টেনিসে মেহেদী হাসান আলভী, ফুটবল কোচ গোলাম রব্বানী ছোটন, তৃণমূলের ক্রীড়াব্যক্তিত্ব হকি কোচ ফজলুল ইসলাম, সংগঠক মনসুর আলী, বিশেষ সম্মাননা সাবেক অ্যাথলেট নাজমুন নাহার বিউটি, সংগঠক নাজমুল হাসান পাপন, এমপি এবং বর্ষসেরা পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন