শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চৌমুহনী বাজারে ২২ দোকান পুড়ে ছাই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর মহেষগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২২টি দোকান পুড়ে ছাই হয়েছে। এতে কয়েক কোটি টাকা ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানান। গতকাল শনিবার ভোরে মহেষগঞ্জ বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, গত শুক্রবার রাত ৩টার দিকে মহেষগঞ্জ বাজারে হঠাৎ করে আগুন জ¦লতে দেখে স্থানীয় লোকজন। এসময় তারা আগুন নিয়ন্ত্রণে ছুটে আসলেও আগুন দ্রুত পুরো বাজারে ছড়িয়ে পড়ে। পরে চৌমুহনী, মাইজদী ও সোনাইমুড়ী ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু এর আগে আগুনে বাজারে থাকা চালের আড়ৎ, মুদি দোকান, ফার্মেসি, হোটেলসহ অন্তত ২২টি দোকান পুড়ে যায়। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ টাকা পুড়ে অন্তত কয়েক কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।
চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের ওয়ার হাউজ ইন্সফেক্টর মাহবুব এ এলাহি জানান, খবর পেয়ে চৌমুহনী স্টেশনের ২টি, মাইজদী স্টেশনের ৩টি ও সোনাইমুড়ী স্টেশনের ১টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুন নিয়ন্ত্রণসহ আমরা প্রায় ৫ ঘন্টা কাজ করেছি।
তিনি আরো বলেন, ব্যবসায়ীদের দেয়া তথ্যমতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। তদন্ত ছাড়া ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবেনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন