শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্মঘটে অচল চবি, শাটল ট্রেনের লোকো মাস্টারকে তুলে নিয়ে গেছে ছাত্রলীগ

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ১০:০১ এএম | আপডেট : ১২:৪৫ পিএম, ৭ এপ্রিল, ২০১৯

অস্ত্র মামলায় আটক ছয় ছাত্রলীগ কর্মীর নিঃশর্ত মুক্তিসহ চার দফা দাবিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ডাকে অনিদির্ষ্টকালের ধর্মঘট চলছে। ধর্মঘটের শুরুতেই ক্যাম্পাসগামী শাটল ট্রেনের হোসপাইপ কেটে লোকোমাস্টারকে তুলে নিয়ে যায় আন্দোলনকারীরা।

আন্দোলনকারীদের বাধার মুখে সকাল থেকে ক্যাম্পাস থেকে শিক্ষকদের কোনো বাস শহরে যেতে পারেনি। বন্ধ রয়েছে ক্যাম্পাসে রিকসা ও সিএনজি চলাচলও। সকাল পৌনে ৮ টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজন বলেন, চার দফা দাবিতে ছাত্র ধর্মঘট চলছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, শাটল ট্রেনের একজন লোকো মাস্টারকে তুলে নিয়ে যাওয়ার খবর শুনেছি। তাকে উদ্ধারে আমরা চেষ্টা করছি। হোস পাইপ কেটে দেয়ার বিষয়টি মৌখিকভাবে জেনেছি।

তিনি আরও বলেন, স্টেশনে ঢোকার আগে রেলওয়ে নিরাপত্তা বাহিনীর আওতাধীন থাকে ট্রেনটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Kowaj Ali khan ৭ এপ্রিল, ২০১৯, ১২:২৪ পিএম says : 0
এই অসভ্য খোনীদেরকে ধরে এমন স্বাস্থী দেওয়া হোক যাহাতে এই খোনিরা ধংস হইয়া যায়, ওরা হচ্ছে জাতীয় বেঈমান স্বাধ স্বাধীনতার শত্রু ইসলামের শত্রু। ইনশাআল্লাহ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন