শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে কিশোর প্রেমের বিরোধে ‘বড়ভাই’ খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ৩:৫৩ পিএম

বন্দর নগরীর বাকলিয়ায় এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার গভীর রাতে নগরীর বাকলিয়া থানার খালপাড় এলাকায় এ খুনের ঘটনা ঘটে। নিহত লোকমান হোসেন (৩৫) নগরীর বাদশা মিয়া রোডের পশুশালা এলাকায় থাকতেন। সেখানে একটি কুলিং কর্নার আছে তার। পুলিশ জানিয়েছে এলাকার কথিত ‘বড় ভাই’ হিসেবে কিশোরদের মধ্যে প্রেমের বিরোধ মেটাতে গিয়ে আরেক ‘বড় ভাই’য়ের গুলিতে তিনি খুন হয়েছেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক শীলব্রত বড়ুয়া জানান, রাতে গুলিবিদ্ধ লোকমানকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মো. আব্দুর রউফ জানান, নগরীর খালপাড় এলাকার বাসিন্দা অনীক নামের এক কিশোরের সঙ্গে স্থানীয় একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। অনিক এইচএসসি প্রথম বর্ষ ও মেয়েটি নবম শ্রেণির শিক্ষার্থী।
কিছুদিন আগে মেয়েটির সঙ্গে গোলপাহাড় এলাকার শ্রাবণ নামের আরেক কিশোরের সম্পর্ক গড়ে ওঠে। এ কারণে মেয়েটি অনিককে এড়িয়ে চলতে শুরু করে। শ্রাবণের বন্ধু গোলপাহাড় এলাকার জয় শনিবার রাতে খালপাড় এলাকায় যায়। সেখানে তাকে আটকে রাখে অনিকরা।
অন্যদিকে, লোকমান গোলপাহাড় এলাকায় শ্রাবণ-জয়দের কথিত ‘বড় ভাই’। লোকমানের কাছে এই খবর পৌঁছার পর তারা ছয় জন তিনটি মোটরমাইকেলে খালপাড় এলাকায় যান। সেখানে অনিকদের সঙ্গে ঝগড়া, একপর্যায়ে মারামারির উপক্রম হয়।
তখন একটি বাসার দোতলা থেকে অনিকদের কথিত ‘বড় ভাই’ সাইফুল্লাহ গুলি করলে লোকমান গুলিবিদ্ধ হন। এডিসি রউফ বলেন, ঘটনার পরই উভয়পক্ষের লোকজন পালিয়ে যায়। তাদের ধরতে অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন