শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে মৃত্যুর এক বছর পর কবর থেকে মৃতদেহ উত্তোলন

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ৪:১৭ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে মৃত্যুর এক বছর পর মোজাহার আলী (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যুদেহ কবর থেকে উত্তোলন করেছে পুলিশ।

রবিবার বেলা ১২টায় পৌর এলাকার দক্ষিন কৃষ্ণপুর গ্রামের কবস্থান থেকে, মৃত ব্যক্তির ময়না তদন্তের জন্য আদালতের আদেশে, উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরীর উপস্থিতে ওই মৃতদেহটি উত্তোলন করা হয়। এসময় মামলার তদন্তকারী সংস্থা পিবিআইবি দিনাজপুর এর ওসি পুলিশ পরিদর্শক আবু হানিফ ও তদন্তকারী কর্মকর্তা এসআই মইনুল ইসলামসহ পদস্থ পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মৃত মোজাহার পৌর এলাকার কৃষ্ণপুর গ্রামের মৃত সমসের আলীর ছেলে। সে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ২০১৮ সালের ৪ এপ্রিল মৃত্যুবরণ করেন।

তদন্তকারী কর্মকর্তা এসআই মইনুল ইসলাম বলেন গত ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর প্রতিবেশি ওসমান আলীর ছেলে জহুরুল ইসলাম ও তার সঙ্গীদের সাথে ঝগড়া বিবাদের কারনে সংঘর্ষ হয়, সেই সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে মোজাহারসহ প্রায় ৮জন আহত হয়। এই ঘটনায় মোজাহারের ছোট ভাই মাসুদ রানার স্ত্রী পারভিন বেগম ওই মাসের ৭ তারিখে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি বিচারাধীন অবস্থায়, গত ২০১৮ সালের ৪ এপ্রিল আহত মোজাহারের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এঘটনায় বাদির আবেদনের প্রেক্ষিতে আদালত মোজাহারের ময়না তদন্তের জন্য আদেশ দিলে,মৃত মোজাহারের মৃতদেহটি কবর থেকে উত্তোলন করে আলামত সংগ্রহ করা হলো।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরী বলেন আদালতের আদেশে মৃত ব্যক্তি মোজাহারের মৃতদেহটি ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলন করে, আলামত সংগ্রহ করে ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে প্রেরণ করা হল।

মামলার বাদি পারভিন বেগম বলেন আসামীদের দেশিয় অস্ত্রের আঘাতের কারনে মোজাহারের মৃত্যু হয়েছে, এখনো গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছে আরো দুই জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
masu ১৯ এপ্রিল, ২০১৯, ৫:১৩ এএম says : 0
Goooooood
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন