ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

খেলাধুলা

মোশাররফ রুবেলের পাশে প্রাইম ব্যাংক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

মস্তিষ্ক টিউমারে আক্রান্ত ক্রিকেটার মোশাররফ রুবেল ইতিমধ্যে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অস্ত্রোপচার শেষে দেশে ফিরেছেন। আপাতত শঙ্কামুক্ত তিনি। তবে তার মাথার টিউমারটি যাতে আবারও বেড়ে উঠতে না পারে, সেজন্য ছয় মাসে ৩০টি রেডিও এবং ৫০টি কেমোথেরাপি দিতে হবে, যা অত্যন্ত ব্যয়বহুল।
ইতিমধ্যে মোশাররফ রুবেলের পাশে এসে দাঁড়িয়েছেন অনেকে। বিসিবি, বিপিএলের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স, ব্যক্তিগতভাবে ক্রিকেটাররাও দাঁড়াচ্ছেন রুবেলের পাশে। এবার অভিনব এক উদ্যোগ নিয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের ক্লাব প্রাইম ব্যাংক লিমিটেড।
প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ঢাকা প্রিমিয়ার লিগে সর্বশেষ যে দুই ম্যাচ জিতেছে, সেই দুই ম্যাচের উইনিং বোনাসের সমুদয় অর্থ ক্রিকেটার মোশাররফ রুবেলকে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব; কিন্তু সেই সংবাদ বিজ্ঞপ্তিতে টাকার পরিমাণ উল্লেখ করেনি তারা। তবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের কোচ সারওয়ার ইমরান জানিয়েছেন আসল তথ্য, ‘শেষ দুই ম্যাচের উইনিং বোনাস হচ্ছে ২ লাখ করে ৪ লাখ টাকা। এই ৪ লাখ টাকার পুরোটাই ক্রিকেটার এবং কর্মকর্তারা দিচ্ছে মোশাররফ রুবেলের চিকিৎসার জন্য।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন