বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে সন্ধ্যা নদীতে মাছ ধরতে গিয়ে বৃদ্ধ জেলে নিখোঁজ

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১:০৭ পিএম

নেছারাবাদে সন্ধ্যা নদীতে ইলিশ ধরতে গিয়ে দু'দিন ধরে নিখোজ রয়েছেন সুটিয়াকাঠি ইউনিয়নের বাররা গ্রামের মো. শাহ আলম(৬৫) নামে এক বৃদ্ধ জেলে। গত সোমবার(৮ এপ্রিল) দুপুরে নদীতে মাছ ধরার কথা বলে বাসা থেকে বের হয়ে এখন পর্যন্ত তিনি নিখোজ রয়েছেন। নিখোজ শাহ্আলম উপজেলার মৎস্য দপ্তরের নিবন্ধনভুক্ত জেলে।

পরিবারের ধারনা নদীতে মাছ ধরতে গিয়ে ঝড়োবাতাসের কবলে পড়ে সে নিখোঁজ হয়েছেন।

নিখোজ শাহ্ আলমের ছেলে সোহেল বলেন, তার পিতা নিয়মিত নদীতে মাছ ধরেন। ওই দিন দুপুর আনুমানিক একটার দিকে মাছ ধরার কথা বলে জাল নৌকা নিয়ে নদীতে যান। দুপুর তিনটা পর্যন্ত বাসায় না ফিরলে খোঁজাখুজি শুরু হয়। পরে নদীর চারদিক মাইকিং করে খোঁজাখুজি শুরু হয়। খুজতে গিয়ে পিতা শাহ্ আলমের দেখা না পেলেও সন্ধ্যা নদীর নান্দুহারের কাছাকাছি নদীর পাশে তার বাবার মাছ ধরার নৌকা বুট হয়ে ভাসা পান। এরপরও বাবার সন্ধানে অব্যাহত মাইকিং চলারর পর আজ দ্বিতীয় দিনেরমত (মঙ্গলবার) নিখোজের সন্ধানে মাইকিং চলছে।

উপজেলা মৎস্য সমিতির সভাপতি মোশারফ মিয়া জানান, নিখোজ জেলের সন্ধানে চারদিক মাইকিং চলতেছে। এব্যাপারে থানায় একটি সাধারন ডায়েরি করার জন্য পরিবারের পক্ষ থেকে প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বৃদ্ধ নিখোজ জেলে শাহ্ আলমের ছেলে বলেন, ওই দিন দুপুরে ঝড়ো বাতাস বইছিল। এজন্য নদীতে বেশ তুফানও ছিল। সেকারনে হয়তো নদীর তুফানের আঘাতে তার পিতার মাছ ধরার নৌকা উল্টে গিয়ে হয়তো সে নদীতে পড়ে নিখোঁজ হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন