শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজিবের ওপর হামলার ঘটনায় শাবি ছাত্রলীগ নেতা আটক

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ৪:০০ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী ও একই বিভাগ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব সরকারের ওপর হামলার ঘটনায় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাককে আটক করেছে পুলিশ। সিলেটের জালালাবাদ থানার তদন্তকারী কর্মকর্তা এসআই চন্দ্র শেখর এ বিষয়টি নিশ্চিত করেন ।

এসআই চন্দ্র শেখর জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পার্শ্ববর্তী এলাকা থেকে মোস্তাকিমকে আটক করা হয়। পরে মঙ্গলবার সকালে তাকে কোর্টে প্রেরণ করা হয়। গত মাসের ২৪ তারিখে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে দায়ের করা একটি মামলার (৩০ নং) আসামি হিসেবে তাকে আটক করা হয়েছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৩ মার্চ বিশ্ববিদ্যলয়ের প্রধান ফটকে রাজিব সরকারের ওপর প্রতিপক্ষ গ্রুপের ৮/৯ জন জিআই পাইপ, দা এবং লাঠি দিয়ে হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে আরও ৪/৫জনকে অজ্ঞাত নামা রেখে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন মামলা দায়ের করেন। মামলার অন্যান্য আসামিরা হলেন মাহবুব শোভন (আইপিই), মুজাহিদুল ইসলাম রিশাদ (ইংরেজি), কাওসার আহমেদ সোহাগ (বাংলা), সুমন মিয়া (লোক প্রশাসন), সুজন বৈষ্ণব (লোক প্রশাসন), ইফতেখার আহমদ রানা (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং), আমিনুল ইসলাম (সমুদ্র বিজ্ঞান), আবদুল বারী সজীব (লোকপ্রশাসন)। এরা সবাই শাবিপ্রবি ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন