শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শিবচরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ধর্ষক আটক

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

মাদারীপুরের শিবচরে ১ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে শিশুটির বাসারই আরেক ভাড়াটিয়া বখাটের বিরুদ্ধে। পুলিশ এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন শেষে ধর্ষককে আটক করেছে।
পুলিশ ও ভিকটিমের পরিবার জানায়, উপজেলার উমেদপুর ইউনিয়নের চরকমলাপুর গ্রামের বাসিন্দা ফেরি করে আচার বিক্রেতা তার স্ত্রী, দুই মেয়ে ও দুই ছেলেকে নিয়ে একই উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের শেখপুর বাজার সংলগ্ন একটি বাড়িতে ভাড়া থাকে। সোমবার দুপুরে আচার বিক্রেতার মেঝ মেয়ে ৫ নং ছলেনামা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেনীর ছাত্রী বাসার পাশর্^বর্তী একটি পুকুরে গোসল করতে যায়। এসময় পুকুর পাড়ে একই বাড়ির আরেক ভাড়াটিয়া রুবেল বিশ্বাসের ছোট ভাই নাসির বিশ্বাস (১৪) বড়শি দিয়ে মাছ ধরছিল। স্কুল ছাত্রী মেয়েটি গোসল করতে গেলে আশপাশে কেউ না থাকার সুযোগে নাসির রশি দিয়ে মেয়েটির হাত বেঁধে মেরে ফেলার ভয় দেখিয়ে ধর্ষন করে পালিয়ে যায়। পরে মেয়েটি চেষ্টা করে হাতের বাঁধন খুলে কাঁদতে কাঁদতে বাসায় আসে। এ সময় মেয়েটির মা কান্নার কারণ জিজ্ঞেস করলে মেয়েটি ঘটনা খুলে বলে।
শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, স্কুল ছাত্রী মেয়েটিকে একা পেয়ে নাসির ধর্ষন করেছে বলে অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করেছি।
মেয়েটির সাথে কথা বলে ঘটনার বিবরণ শুনে নাসিরকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন