বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে বংশাই ও লৌহজং নদীর পার দখলমুক্ত করতে শীঘ্রই অভিযান শুরু

মির্জাপুর ( টাঙ্গাইল ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৯, ২:৪২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন বলেছেন,শীঘ্রই মির্জাপুরের বংশাই ও লৌহজং নদীর পার ঘেঁষে গড়ে উঠা অবৈধ স্থাপনা ও দখলদার উচ্ছেদ করা হবে। ইতিমধ্যে অবৈধ দখলদারদের খসড়া তালিকা তৈরি করে ইতিমধ্যে যৌথ নদী রক্ষা কমিশনের কাছে পাঠানো হয়েছে।
বুধবার সকালে ভুমি সেবা সপ্তাহ উপলক্ষে আয়োজিত এক আলোচনসভায় বক্তৃতাকালে সহকারী কমিশনার (ভুমি ) মো. আজগর হোসেন এ কথা জানান।
এ সময় উপজেলা কৃষি কর্মকর্তা মো. মশিউর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. নজরুল ইসলাম, সাবরেজিস্টার মুজাহারুল ইসলাম, গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভুমি ) মো. আজগর হোসেন বলেন, সরকার খাস ও ‘ক’ শ্রেণিভূক্ত অর্পিত সম্পত্তি রক্ষায় বাস্তবসম্মত সিদ্ধান্ত নেয়ায় ভূমি সংক্রান্ত জটিলতা অনেকাংশে কমে এসেছে। তিনি বলেন, ইতিমধ্যে এ উপজেলার অধিকাংশ খাস জমি ও ‘ক’ শ্রেণিভূক্ত ভূমি চিহ্নিত করে সীমান নির্ধারন করা হয়েছে।
বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পরদিন থেকে নদী রক্ষায় কঠিন প্রদক্ষেপ গ্রহণ করেছে জানিয়ে এসিল্যান্ড আজগর হোসেন বলেন, তারই ধারাবাহিকতায় স্থানীয় ভুমি অফিস মির্জাপুরের বংশাই ও লৌহজং নদীর পার অবৈধ দখলমুক্ত করতে যৌথ নদী রক্ষা কমিশনের সঙ্গে মিলে শীঘ্রাই অভিযান শুরু করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন