ঢাকা, বুধবার ২৪ জুলাই ২০১৯, ০৯ শ্রাবণ ১৪২৬, ২০ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

সবাইকে বিচারের মুখোমুখি করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ৩:৩০ পিএম

নুসরাত হত্যার ঘটনায় জড়িত সবাইকে বিচারের মুখোমুখি করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আমরা এটাকে খুবই সিরিয়াসলি নিয়েছি। কোনো আসামি কিংবা যারা এখানে বিন্দুমাত্র জড়িত ছিল, তাদের কেউ আইনের হাত থেকে বাদ যাবে না। তাদের সবাইকে বিচারের মুখোমুখি আমরা করব।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। তিনি বলেন, নুসরাত হত্যার ঘটনায় আমরা সবাই দুঃখ প্রকাশ করছি। আসলেই আমরা সবাই ব্যথিত। এ ধরনের মৃত্যু আমাদের সবাইকে ব্যথিত করে। তাকে যে অমানসিক নির্যাতন করা হয়েছে, পুড়িয়ে মারা হলো, এটা কারও কাম্য নয়।

কামাল বলেন, আসলে সেখানে কী ঘটনা ঘটেছে, সে জন্য পিবিআই তদন্তভার গ্রহণ করেছে। আইনমন্ত্রীও বলেছেন এটা যাতে খুব তাড়াতাড়ি বিচারকার্য শেষ হয়, তার ব্যবস্থা তিনি করবেন। পিবিএও যত দ্রুত সম্ভব এটার চার্জশিট প্রদান করবে।

অপরাধীদের মুক্তির দাবিতে কেউ কেউ আন্দোলন করছেন—এরা কারা এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, দেখুন এই ধরনের কর্মকাণ্ড যারা করছেন, তারা হয়তো না জেনেই করছেন। কারণ এই অধ্যক্ষ বা যারা এই ঘটনাটি ঘটিয়েছেন তাদের বিষয়ে আন্দোলনকারীরা যদি জানত তাহলে তারা এই আন্দোলন করত না।

মন্ত্রী বলেন, আমি যেটা বলতে চাই, পিবিএর ইনভেস্টিগেশনের পর জানা যাবে অধ্যাক্ষ দোষী কি না বা কতখানি তিনি দোষ করেছেন। এটা অবশ্যই আমরা বের করব। অবশ্যই অপরাধীকে শাস্তি পেতে হবে। এবং যারা অধ্যক্ষের মুক্তির দাবিতে আন্দোলন করছেন, তারা তখন তাদের ভুলের প্রমাণ পাবেন।

এ ঘটনায় সোনাগাজীর ওসি দোষী কি না—এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্র্রমন্ত্রী বলেন, যে-ই অপরাধ করুক, সে ওসি হোক আর যেই হোক, কেউ যদি অপরাধ করে তাকে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন