শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার মদনে সংঘর্ষে নিহত ১, আহত ১০, আটক ১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ৭:৩০ পিএম

জমি ও হাওরের বাঁধ নিয়ে বিরোধের জের ধরে নেত্রকোনার মদনে দু’পক্ষের সংঘর্ষে বিবেক মিয়া (৩৫) নামক এক ব্যাক্তি নিহত ও কমপক্ষে আরো ১০ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে, গতকাল বৃহস্পতিবার বিকেলে নেত্রকোনা জেলার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নের আলমশ্রী গ্রামের সামনের কান্দার হাওরে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আলমশ্রী গ্রামের সাবেক ইউপি সদস্য বেবুল মেম্বারের সাথে জমি জমা এবং হাওরের বাঁধ নির্মাণ নিয়ে একই গ্রামের কামরুল গংদের বিরোধ দেখা দেয়। এ নিয়ে উভয় পক্ষের মাঝে দীর্ঘদিন ধরে মামলা মোকাদ্দমা চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার দুপুরে বেবুল মেম্বার গ্রুপের লোকজন কান্দার হাওরে কাজ করতে গেলে কামরুল গ্রুপের লোকজন বাঁধা দেয়। এ নিয়ে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় বেবুল মেম্বার গ্রুপের বিবেক মিয়া নামক এক ব্যাক্তি নিহত এবং উভয় পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। খবর পেয়ে মদন থানার পুলিশ ঘটনাস্থল পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংগর্ষে গুরুতর আহত মানিক, জমশেদ ও ইকবালকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকীদেরকে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে মদন থানার অফিসার ইনচার্জ মোঃ রমিজুল হকের সাথে যোগাযোগ করলে তিনি দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত ও বেশ কয়েকজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত থাকায় কামরুল গ্রুপের জাহাঙ্গীর (৪০) নামক একজনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন