ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভিজিডির চাল আটক

ছাত্রলীগ নেতা ও ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

হিলি সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম

দিনাজপুরের হাকিমপুরে ইউনিয়ন পরিষদের পুরাতন ভবন থেকে ৩৭৪ বস্তা (প্রতি বস্তায় ৩০ কেজি) চাল আটক করেছে হাকিমপুর থানা পুলিশ ।
এ অভিযোগে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, ইউপি সদস্য সাহাদত হোসেন, মাহতাব, সাজুসহ অজ্ঞাত ৮/১০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন হাকিমপুর উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার ও ভিজিডি চাল বিতরণের ট্যাগ অফিসার মাহমুদুন নবী।
হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) রেজাউল করিম বলেন, বুধবার সন্ধ্যায় উপজেলার ৩ নং আলীহাট ইউনিয়ন পরিষদের পরিত্যক্ত একটি কক্ষ থেকে ৩৭৪ কেজি বিজিডির চাল উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে হাকিমপুর উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার ও ভিজিডি চাল বিতরনের ট্যাগ অফিসার মাহমুদুন নবী বাদি হয়ে মামলা ৪ জনসহ ৮/১০ জনের নামে মামলা করেছেন। আসামিরা পলাতক থাকায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।
মামলায় দায়েরকৃত আসামিরা জানান, তারা চাল আটকের ব্যাপারে কিছুই জানেনা। ষডযন্ত্রমূলক ভাবে তাদেরকে আসামি করে হয়রানী করা হচ্ছে।
এর আগের দিন মঙ্গলবার রাতে ভিজিডি এর চাল আত্মসাতের অভিযোগে ইউপি চেয়ারম্যান গোলাম রসুল বাবুকে আটক করা হয়। এবং উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন