শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেষ বলে দরকার তিন, হাঁকালেন ছক্কা

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১:৪১ এএম | আপডেট : ৩:২০ এএম, ১২ এপ্রিল, ২০১৯

চ্যালেঞ্জিং লক্ষ্যে শুরুতেই চার উইকেট হারিয়ে খাওয়া হোঁচট সামলে রোমাঞ্চকর জয় তুলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। আম্বাতি রাইডু ও মাহেন্দ্র সিং ধোনির দারুণ জুটির উপর ভর করে শেষ বলে গড়ানো ম্যাচে রাজস্থান রয়্যালসকে হারিয়েছে চেন্নাই সুপার কিংস।

বৃহঃস্পতিবার জয়পুরের স্বামী মানসিংহ স্টেডিয়ামে আইপিএলের ২৫তম ম্যাচে আজিঙ্কে রাহানের দলকে ৪ উইকেটে হারায় ধোনির দল। ৭ উইকেটে রাজস্তানের করা ১৫১ রানের জবাবে ৬ উইকেটে ১৫৫ রান করে চেন্নাই। 

দলীয় ২৪ রানে ৪ উইকেট হারানোর পর ৯৫ রানের জুটি গড়েন রাইডু ও ধোনি। শেষ ওভারে দরকার ছিল ১৮ রান। প্রথম বলেই ছক্কা হাঁকান জাদেজা। পরের নো বলে আসে ২। তৃতীয় বলে ধোনি আউট হওয়ার পর দরকার ছিল ৩ বলে ৭, শেষ বলে চার। এসময় ওয়াইড দেন বেন স্টোকস। শেষ বলে ছক্কা হাঁকান মিচেল স্যান্টনার।

এর আগে রাজস্থানের ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার উড়ন্ত সূচনা এনে দেয়ার পরেও ব্যাটিং বিপর্যয়ে পড়ে। বাটলার ৪টি চার ও ১ ছক্কায় ১০ বলে ২৩ রানের ছোট ঝড় তুলে শারদুল ঠাকুরের বলে ক্যাচ আউট হন। দলের হয়ে সর্বোচ্চ ২৮ রান করেন বেন স্টোকস। তিনি খেলেন ২৬টি বল। শেষের দিকে ছোট ঝড়ে শ্রেয়াস গোপাল করেন ৭ বলে ১৯ রান। ইনিংসের শেষ ওভারে গোপাল ও জোফরা আর্চার নেন ১৮ রান। আর্চারের ব্যাট থেকে আসে ১৪ রান। নির্ধারিত ২০ ওভার শেষে ১৫১ রান সংগ্রহ করে রাজস্থান।

৭ ম্যাচে ৬ জয়ে শীর্ষেই আছে চেন্নাই। ৬ ম্যাচে রানস্থানের এটি পঞ্চম পরাজয়।

সংক্ষিপ্ত স্কোর:

রাজস্থান: ২০ ওভারে ১৫১/৭ (স্টোকস ২৮, বাটলার ২৩, গোপাল ১৯*, আর্চার ১৪*, স্মিথ ১৫, রাহানে ১৪; জাদেজা ২/২০, চাহার ২/৩৩, ঠাকুর ২/৪৪)

চেন্নাই: ২০ ওভারে ১৫৫/৬ (ধোনি ৫৮, রাইডু ৫৭, জাদেজা ৯*, স্যান্টনার ১০*; স্টোকস ২/৩৯)

ফল: ৪ উইকেটে জয়ী চেন্নাই সুপার কিংস।

ম্যাচসেরা : এমএস ধোনি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন