শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেজাজ হারিয়ে ধোনির জরিমানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৯:৫২ পিএম

মাঠে কঠিন পরিস্থিতেও মাথা ঠান্ডা রাখার জন্য বিশেষ খ্যাতি রয়েছে মহেন্দ্র সিং ধোনির। তবে এবার মেজাজ হারিয়ে মাঠে ঢুকে আম্পায়ারের সঙ্গে তর্ক করায় জরিমানার শিকার হয়েছেন ‘ক্যাপ্টেন কুল’। গতপরশু রাতে আইপিএলে এমন আচরণের জন্য ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা করা হয়েছে চেন্নাই সুপার কিংস অধিনায়কের।
চেন্নাই-রাজস্থান ম্যাচের শেষ ওভারে বল করছিলেন বেন স্টোকস। তৃতীয় বলে বোল্ড হয়ে ফিরে যান ধোনি। জয়ের জন্য শেষ তিন বলে ৮ রান দরকার ছিল চেন্নাইয়ের। স্ট্রাইকে মিচেল স্যান্টনার অন্য প্রান্তে রবীন্দ্র জাদেজা। স্টোকসের চতুর্থ ডেলিভারিটি উচ্চতার জন্য ‘নো বল’ ডেকেছিলেন নন স্ট্রাইক প্রান্তের আম্পায়ার উলহাস গান্ধে। কিন্তু স্কয়ার লেগ অঞ্চলে দাঁড়িয়ে থাকা তাঁর সহকর্মী ব্রুস অক্সেনফোর্ড সিদ্ধান্তটি বাতিল করে দেন। দুই আম্পায়ারের এমন কা-ের পর মাঠে ঢুকে পড়েন ধোনি। উইকেটের উপর গিয়ে নো বল নিয়ে রীতিমতো তর্ক জুড়ে দেন আম্পায়ারদের সঙ্গে। তবে তাতেও বদলায়নি সিদ্ধান্ত।
রোমাঞ্চকয় এই ম্যাচটি শেষ পর্যন্ত চেন্নাই ৪ উইকেটে জয় পায়। দল জয় পেলেও জরিমানা এড়াতে পারেননি ধোনি। আইপিএল আচরণবিধির ২.২০ ধারায় দ্বিতীয় মাত্রার অপরাধে অভিযুক্ত হয়েছেন চেন্নাই অধিনায়ক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন