শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুন-ধর্ষণ বন্ধে খেলাফত প্রতিষ্ঠার বিকল্প নেই -খেলাফত মজলিস

মহানগরী কমিটি গঠন-রুহুল আমীন সভাপতি, আব্দুল মুমিন সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেন, খুন-ধর্ষণ বন্ধ করতে হলে খেলাফত প্রতিষ্ঠার বিকল্প নেই। আমাদের সমাজে দিন দিন খুন-ধর্ষণসহ বিভিন্ন অপকর্ম বেড়েই চলছে। এসব বন্ধে আইন-শৃংখলা বাহিনী যথাযথ ভূমিকা পালন করতে বার বার ব্যর্থতার পরিচয় দিচ্ছে। মাদরাসা ছাত্রী নুসরাত জাহানের হত্যার সাথে জড়িতদের এমনভাবে শাস্তি দিতে হবে যাতে করে ভবিষ্যৎ প্রজন্ম এসব থেকে মুখ ফিরিয়ে নেয়।
তিনি গতকাল শুক্রবার সকালে কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত ঢাকা মহানগরের মজলিসে শূরার অধিবেশনে এসব কথা বলেন। ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মূসার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খানের পরিচালনা অনুষ্ঠিত অধিবেশনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক, মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কুরবান আলী, মাওলানা মুফতি শরাফত হোসাইন, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল প্রমুখ।
অধিবেশনে ২০১৯-২০ সেশনের জন্য মাওলানা রুহুল আমীন খানকে সভাপতি ও মাওলানা মুফতি আব্দুল মুমিনকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগরী শাখার ৩৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন