ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬, ১২ শাবান ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

একসঙ্গে অ্যাশ-সালমান, সোশ্যাল মিডিয়ায় ছবি ঘিরে হইচই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ৫:১৮ পিএম

সঞ্জয় লিলা ভানসালির ফিল্ম ‘হাম দিল দে চুকে সনম’-এর সেটেই দুই তারকার মন দেয়া-নেয়ার শুরু। তারপর বিনোদন-বাণিজ্যনগরীর চর্চার কেন্দ্রে ছিল এই দুই তারকার সম্পর্ক। প্রেমের ভাঙনটাও ধরে সশব্দে। একটি সাক্ষাৎকারে অ্যাশ তো একবার সালমানের বিরুদ্ধে তাঁকে শারীরিক নির্যাতন করার অভিযোগও এনেছিলেন!যদিও সালমান সব অভিযোগই উড়িয়ে দেন।

যুগলের বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু আগেই। তারপর আরব সাগর দেখেছে অনেক ঢেউয়ের ওঠানামা। কিন্তু এখনও চর্চার কেন্দ্রে রয়ে গিয়েছে বলিউডের এই জুটি। ঐশ্বর্য রাই-সালমন খান। দুজনের সম্পর্ক শেষ হয়েছিল অনেক কাদা ছোড়াছুড়ির পর। একে অপরকে বিদ্ধ করেছেন খোলাখুলিই। কিন্তু তবুও সিনেটাউনের আনাচে কানাচে এখনও চর্চা হয় তাঁদের নিয়ে। সম্প্রতি তাঁদের একটি পুরনো ছবি ইন্টারনেটে ঝড় তুলেছে। সম্পর্কের সুসময়ে তোলা এই ছবিটি নিয়ে এখন চর্চায় ব্যস্ত দুই সুপারস্টারের অনুরাগীরা।

ইনস্টাগ্রামে এই ছবিটিতে দুজনকে দেখা যাচ্ছে কালো পোশাকে। অ্যাশের হাতে কাপ। পাশে সাল্লুভাই।

তারপর দু ’জনের জীবনই বয়ে গিয়েছে ভিন্ন খাতে। ঐশ্বর্য এখন অভিষেক ঘরণী। আর সালমান এখনও ইন্ডাস্ট্রির ‘এলিজিবল ব্যাচেলর’দের অন্যতম। পুরনো সম্পর্কের দাগ যতই দুজনে মুছে ফেলতে চান না কেন, সোশ্যাল মিডিয়ার জমানায় তা যে বড়ই কঠিন, তা আরও একবার প্রমাণ হয়ে গেল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন