ঢাকা, শনিবার ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ রমজান ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

মা হচ্ছেন দীপিকা! গুজব বলে উড়িয়ে দিলেন নায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ১২:৪১ পিএম

গুজবে রীতিমতো অতিষ্ঠ বলিউড তারকারা। সম্প্রতি সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে ছড়িয়েছে নানা ধরনের গুজব। এতে আইনি পদক্ষেপ পর্যন্ত নিতে চেয়েছেন অভিনেত্রী। মাস চারেক হয়েছে প্রিয়াঙ্কা ঘর বেঁধেছেন মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে। বিয়ের কয়েকদিন না পেরুতেই গুবজ রটে প্রিয়াঙ্কা নাকি অন্তঃসত্ত্বা! তবে সে গুজব গুড়িয়ে দিয়ে বাস্তবতা জানান দিয়েছেন এই অভিনেত্রী। দিয়েছেন প্রমাণও। অন্তঃসত্ত্বার খবরটি না যেতেই নায়িকাকে নিয়ে আবারো গুজর রটে। নিক ও প্রিয়াঙ্কার নাকি বিচ্ছেদ হতে চলেছে। সে খবরে বেশ চটেছেন নায়িকা। এই গুজবটি রটিয়েছেন মার্কিন এক ম্যাগাজিন। তাদের বিরুদ্ধে আইনি নোটিশও পাঠাতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা। আর বিচ্ছেদের সে খবর যে একেবারেই অসত্য সেটাও প্রমাণ দিয়েছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।
এদিকে প্রিয়াঙ্কার এসব গুজব না যেতেই বি-টাউনে প্রকাশ পেয়েছে আরেকটি খবর। গেল বছর বিয়ে করেছেন তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়–কোন। প্রথম বছর বিবাহবার্ষিকীর উদযাপন এখনও বাকি। আর এরই মধ্যে তাদের ঘরে নাকি নতুন অতিথির আগমন ঘটতে যাচ্ছে। দীপিকা নাকি গর্ভবতী হয়েছেন। তবে ব্যপারটা যে একদমই সত্য তা ঠিক নয়। এটাও নাকি প্রিয়াঙ্কার মা হওয়ার খবরের মতোই ¯্রফে গুজব। তবে এ গুজবে বেশ চটেছেন দীপিকা।
দীপিকা অন্তঃসত্ত্বা কিনা তা নিয়ে সম্প্রতি তাকে প্রশ্ন করা হয়। আর তখনই বোমা ফাটে। সোজাসাপটা বলে দেন নায়িকা। দীপিকা বলেন, ‘যখন আমার মনে হবে, ঠিক তখনই আমি মা হবো। এ নিয়ে অযথা প্রশ্ন আমার একদমই ভালো লাগার নয়।’ দীপিকা রেগে আরো বলেন, ‘আমার মনে হয় কোনো মহিলাকে বা কোনো দম্পতিকে এমন ধরনের প্রশ্ন করার ঠিক নয়।’ দীপিকার এমন উত্তরে এটা পরিষ্কার ফ্যামিলি প্ল্যানিং নিয়ে এখনই মাথা ব্যথা করতে নারাজ তিনি।
আপাতত ‘ছপাক’র কাজে মনযোগ দিতে চান দীপিকা। সম্প্রতি সেট থেকে অভিনেত্রীর ছবি ফাঁস হয়েছে। তবে তার আগে অবশ্য দীপিকা নিজের ‘ছপাক’ লুক প্রকাশ করেছেন। ছবিতে তার নাম মালতি। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন সংগ্রাম নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। দীপিকার বিপরীতে এতে দেখা যাবে বিক্রান্ত ম্যাসেকে। ছবিটিতে অভিনয়ের পাশাপাশি প্রথমবারের মতো প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ওবাইদুল ১৬ এপ্রিল, ২০১৯, ৫:১৮ পিএম says : 0
বিয়ে করেছে সংসার করার জন্য । সন্তান জন্ম দান করে মা হবে এটাই নিয়ম । সেটা নিয়ে এত গুঞ্জন নিম্ন বুদ্ধিমত্তার লক্ষণ ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন