বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নায়ক ফেরদৌসকে গ্রেপ্তারের দাবি বিজেপির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০১৯, ৪:১২ পিএম

ভারতে চলছে ১৭তম লোকসভা নির্বাচন। প্রথম দফায় ১৮টি রাজ্যের ৯১টি আসনে ১১ এপ্রিল ভোট হয়ে গেছে। পুরো এপ্রিল ও মে জুড়ে চলমান এই নির্বাচন উপলক্ষে প্রচারে নেমেছেন ঢালিউড আর টালিউডের জনপ্রিয় অভিনেতা ফেরদৌস। তাই তাকে ভিসার নিয়ম লঙ্ঘন করার অপরাধে গ্রেপ্তার করা উচিত বলে দাবি করছে বিজেপি।
ভারতীয় জনতা পার্টির নেতা জে পি মজুমদার বলেন, ’উত্তর দিনাজপুরের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জ্জীর তৃণমূল কংগ্রেসের (টিএমসি) প্রার্থীর সমর্থনে ভোটের প্রচার করছেন ফেরদৌস। তাই তাকে ভিসার নিয়ম লঙ্ঘন কারার অপরাধে গ্রেপ্তার করা উচিত। ভারতের নির্বাচনী প্রচারণায় বিদেশি নাগরিক অংশগ্রহণ করতে পারে না। তাকে নির্বাচনী প্রচারণা করতে দিয়ে তৃণমূল কংগ্রেস আইন লঙ্ঘন করেছে।’ এই বিষয়ে রাজ্যের নির্বাচন কমিশনের সাথে সাক্ষাৎ করে উদ্বেগও প্রকাশ করছে দলটি।
ফেরদৌস রায়গঞ্জে তৃণমূল প্রার্থী কানাইয়ালালের সমর্থনে ভোটের প্রচার করছেন। এই প্রচার পর্বে ফেরদৌসের সঙ্গে আছেন কলকাতার দুই তারকা অঙ্কুশ হাজরা ও পায়েল মুখার্জী।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জ্জী ও তৃণমূল কংগ্রেসের নির্বাচনী প্রচারণাকে কঠোর সমালোচনা করে পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন, পরবর্তী সময়ে যদি মমতা ব্যানার্জ্জী দলের প্রচারণায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে আমন্ত্রণ জানানো হয় তাহেলে অবাক হবেন না তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
morshed ১৭ এপ্রিল, ২০১৯, ৯:২১ এএম says : 0
.................. Dorker Chelo ????
Total Reply(0)
MAHMUD ১৭ এপ্রিল, ২০১৯, ২:০২ পিএম says : 0
Every body knows, You are famous man in BANGLADESH. So, "Look before your leap" and "One is not so soon healed as hurt".That was INDIA, not BANGLADESH.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন