ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

সিরাজগঞ্জে শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বখাটে গ্রেফতার

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে প্রথম শ্রেণির এক স্কুল ছাত্রীকে চকলেটের প্রলোভন দিখিয়ে ধর্ষণের চেষ্টা করার অভিযোগে হাসেম আলী ওসি নামে এক বখাটে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়েরের পর থেকে বখাটে হাসেম আলী ওসির পরিবার ওই স্কুল ছাত্রীর পরিবারকে হুমকী দিয়ে আসছে। স্কুল ছাত্রীর বাবা বলেন, শিয়ালকোল ইউনিয়নের খামার পাইকোশা গ্রামের জুলকার হোসেনের ছেলে হাসেম আলী ওসি চকলেট ও আপেলের প্রলোভন দেখিয়ে তার শিশু কন্যাসহ দুই শিশু কন্যাকে বাড়ির পাশ্ববর্তী একটি পরিত্যাক্ত ঘরে নিয়ে যায়। সেখানে অপর শিশুটিকে ঘরের বাইরে রেখে তার শিশু কন্যাকে (৬) ঘরে মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে বাইরে থাকা শিশুটি দৌড়ে গিয়ে তার মাসহ স্থানীয়দের ডেকে আনে। বিষয়টি বুঝতে পেরে বখাটে হাসেম আলী ওসি দৌড়ে পালিয়ে যায়।
এ ঘটনার পর শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তাকে গতকাল গ্রেফতার করে কারাগারের প্রেরণ করে। তিনি আরো বলেন, মামলা দায়েরের পর থেকে ওই বখাটে যুবকের পরিবার তার পরিবারকে হুমকি-ধামকি দিয়ে যাচ্ছে।
সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হাসেম আলী ওসি নামে এক যুবককে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন