ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

মহানগর

অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ায় ‘বাদশা ট্যাটু’ গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ১১:২১ এএম

নারীর শরীরে হাত দিয়ে মেসেজ করা ও কুরুচিপূর্ণ কথা বলার ভিডিও তৈরি করে তা ভাইরাল করার অপরাধে এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগ। গ্রেফতার হওয়া যুবকের নাম মো. তরিকুল ইসলাম বাদশাহ ওরফে বাদশা ট্যাটু।

মঙ্গলবার রাজধানীর নিউ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন ও তার ফেসবুক আইডি ও পেজটি (ট্যাটু স্টুডিও নিউ মার্কেট) জব্দ করা হয়। ওই ভিডিওতে থাকা মেয়েটিকেও খুঁজছে পুলিশ।

ডিএমপির সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘সম্প্রতি এক নারীর অর্ধউলঙ্গ শরীরের নিম্নাংশে একজন পরুষ বিভিন্ন রকম তামাশা ও শরীরে হাত দিয়ে মেসেজ করে বাংলায় কুরুচিপূর্ণ কথা বলায় ভিডিওটি ভাইরাল হয়। তরিকুল বাদশা তার নিজস্ব ট্যাটু স্টুডিও নিউ মার্কেট ফেসবুক পেজে সেগুলো অশ্লীল পর্ন ভিডিও বানিয়ে প্রকাশ করেছে। সম্প্রতি এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়। অনেকেই এই ভিডিও শেয়ার করে এবং অনলাইনে অনেকেই এর বিরুদ্ধে প্রতিরোধমূলক ব্যবস্থা গড়ে তোলার জন্য মন্তব্য করেন।’

তিনি আরও বলেন, ‘এ ধরনের অশ্লীল অঙ্গভঙ্গিযুক্ত ভিডিও নিঃসন্দেহে নিরাপদ ইন্টারনেটের জন্য হুমকি। তাই তাকে গ্রেফতার করা হয়েছে।’

তরিকুলের বিরুদ্ধে রমনা থানায় পর্নগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। বুধবার তাকে আদালতে পাঠিয়ে চার দিনের রিমান্ড চাইবে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন