বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শপথ নিলেন মৌলভীবাজারের ৭ উপজেলা চেয়ারম্যান

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৯, ৩:৪৫ পিএম

মৌলভীবাজার জেলার ৭টি উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
বুধবার ১৭ এপ্রিল সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে তাদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন চৌধুরী।
দ্বিতীয় দফায় জেলার শপথ নেওয়া চেয়ারম্যানরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলার মো. কামাল হোসেন, রাজনগর উপজেলার মো. শাহজাহান খান, কুলাউড়া উপজেলার শফি আহমদ সালমান, জুড়ী উপজেলায় এম এ মুয়িদ ফারুক, বড়লেখা উপজেলায় মো. সোয়েব আহমদ, শ্রীমঙ্গল উপজেলায় শ্রী রনধীর কুমার দেব, কমলগঞ্জ উপজেলায় অধ্যাপক রফিকুর রহমান।

শপথ গ্রহণ শেষে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের স্বাগত জানিয়ে বিভাগীয় কমিশনার বলেন, আজ থেকে জনগণের প্রত্যাশা পূরণে কাজ করে যেতে হবে। জনগণকে সর্বোচ্চ সেবা দিতে হবে। এসময় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কাজ সম্পর্কে নির্দেশনামূলক বক্তব্যও দেন তিনি।
অনুষ্ঠানে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজসহ জেলার ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ১৮ মার্চ মৌলভীবাজারের ৭টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত নির্বাচনে মৌলভীবাজারের চেয়ারম্যান পদে সাতটির মধ্যে দুইটিতে আওয়ামী লীগ (নৌকা), চারটিতে দলটির বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন, এদিকে সদর উপজেলায় নৌকার প্রার্থী মোঃ কামাল হোসেন বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন