বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বেগমগঞ্জে জমিয়াতুল মোদার্রেছীনের উপজেলা কমিটি গঠিত

প্রকাশের সময় : ২৪ মে, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন বেগমগঞ্জ উপজেলা কমিটি গঠনের লক্ষে এক মতবিনিময় সভা চৌরাস্তায় অনুষ্ঠিত হয়। এখলাসপুর ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোশাররফ হোসাইনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা সভাপতি অধ্যক্ষ হাফেজ ওহিদুল হক। বক্তব্য রাখেন জেলা সেক্রেটারি মাওলানা রুহুল আমিন ভূঁইয়া, অধ্যক্ষ সিরাজুল করিম ভ‚ঁইয়া, অধ্যক্ষ মাওলানা সামছুল এফরান, অধ্যক্ষ মো: মোস্তফা প্রমুখ। সভায় অধ্যক্ষ মাওলানা মোশাররফ হোসাইনকে সভাপতি ও মাওলানা ছেরাজুল করিম ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করে ৩৯ সদস্যবিশিষ্ট বেগমগঞ্জ উপজেলা কমিটি গঠিত হয়।
কমিটির অন্যান্য পদে সহ-সভাপতি যথাক্রমে মাওলানা নাজমুছ ছায়াদাত, মাওলানা আবদুস শহিদ, মো: জসিম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক যথাক্রমে মাওলানা সামছুল এরফান ও মাওলানা কামরুজ্জামান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা হারুনুর রশিদ, মাওলানা ইসমাইল ও মাওলানা কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর মোশারফ মো: মোস্তফা, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা নুরুল আমীন, সহ-সুপার প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দিন, সহ-প্রচার সম্পাদক মাওলানা আবদুল মতিন ও মাওলানা কাজী নুরুল হক, দপ্তর সম্পাদক মাওলানা নুরুল আলম, কোষাধ্যক্ষ মাওলানা বেলায়েত হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা মাহমুদুল হাছান, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা এম এ কাদের, শিক্ষা ও প্রশিক্ষণ সহ-সম্পাদক মাওলানা আবদুল বাতেন, শিক্ষক-কর্মচারী কল্যাণ সম্পাদক মাওলানা মোহাম্মদ উল্যাহ, ছাত্রবিষয়ক সম্পাদক মাওলানা সফি উল্যাহ, তথ্য ও গবেষণা সম্পাদক মাওলানা আ: আহাদ কাছেমী, হিসাব নিরীক্ষণ সম্পাদক অধ্যক্ষ ঘাটলা আ: মাদরাসা, সহ-হিসাব নিরীক্ষা সম্পাদক, সুপার কাছিহাটা দা: মাদরাসা।
নির্বাহী সদস্য যথাক্রমে মাওলানা আবদুল বাকী, মাওলানা নাছির উদ্দিন, মাওলানা আবু সাঈদ, মাওলানা মো: মহসিন, সুপার খাদিজাতুল কোবরা মহিলা দা: মাদরাসা, মাওলানা আবুল কালাম, মাওলানা রুহুল আমিন, মাওলানা সামছুদ্দিন, মাওলানা হেলাল উদ্দিন, মাওলানা মো: নোমান, মাওলানা আবদুল আওয়াল, মাওলানা মো: মোস্তফা, মাওলানা মীজানুর রহমান ও মাওলানা মোছলেহ উদ্দিন প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন