ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বগুড়ায় বিএনপি নেতা ও পরিবহন ব্যবসায়ী অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলা বিএনপি। জেলা বিএনপি ঘোষিত ধারাবাহিক কর্মসূচীর অংশ হিসেবে বুধবার দুপরে বগুড়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম।
এসময় বিএনপি নেতৃবৃন্দ বলেন, বর্তমান সময়ে দেশে গণতন্ত্র না থাকায় বাকশালী কায়দায় দেশ পরিচালিত হচ্ছে। আর প্রতিনিয়তই খবরের শিরোনামে খুন আর ধর্ষণ এর মত খবর দেখতে হচ্ছে এবং ডিজিটাল উন্নয়নের নাম করে ব্যাংকসহ সরকারী সকল প্রতিষ্ঠানে লুটপাত করে খাওয়ার মহোৎসব শুরু করেছে বর্তমান সরকারী দলের লোকজন। নিজের বাসস্থানেও মানুষ যেন নিরাপত্তাহীনতায় ভুগছে। অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না করলে বগুড়া জেলা বিএনপি হাত গুটিয়ে বসে থাকবে না, বিচার নিজের হাতে তুলে নিতে বাধ্য হবে।
এ সময় আরও বক্তব্য রাখেন মেয়র একেএম মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চান, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, লাভলী রহমান, ফজলুল বারী বেলাল ও ডাঃ মামুনুর রশিদ মিঠু। যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন এম আর ইসলাম স্বাধীনহর স্থানীয় নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন