ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

‘যারা সময় চেয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিন’

বিজিএমইএ’র সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ১২:০৩ এএম

বিজিএমইএ’র ভবন ভাঙার বিষয়ে নতুন করে আদালতে সময় বাড়ানোর আবেদন করা হয়নি বলে দাবি করেছেন বিজিএমইএ’র সভাপতি মো. সিদ্দিকুর রহমান। একই সঙ্গে যদি কেউ সময় বাড়ানোর আবেদন করে থাকে তাহলে তার বিরুদ্ধে আদালত যেন শাস্তিমূলক ব্যবস্থা নেন সেই দাবিও করেছেন তিনি। গতকাল রাজধানীর উত্তরার বিজিএমইএ’র নবনির্মিত কমপ্লেক্সে অর্থনৈতিক রিপোর্টারদের সঙ্গে এক মতবিনিময় সভায় ‘সময় চাইলে বিজিএমইএ সভাপতির বিরুদ্ধে মামলা’ এমন সংবাদের ভিত্তিতে ভবন ভাঙার জন্য নতুন করে আদালতে সময় বাড়ানোর আবেদন করা হয়েছে কি না- জানতে চাইলে তিনি একথা জানান।

বিজিএমইএ’র সভাপতি বলেন, আমরা ভবন ভাঙার পক্ষে। এ বিষয়ে আদালতে মুচলেকা দিয়েছি। আমি এখনও বিজিএমইএ সভাপতি। আমাদের পক্ষ থেকে কোনো সময় বাড়ানোর আবেদন করা হয়নি। যদি কেউ সময় বাড়ানোর আবেদন করে থাকে তাহলে তার বিরুদ্ধে আদালত যেন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয় সেই দাবি করছি। তিনি আরও বলেন, আমি বিজিএমইএ’র সভাপতি হিসেবে তিন বছর সাত মাস দায়িত্ব পালন করেছি। এ সময় সবচেয়ে বড় সফলতা হলো হাতিরঝিলের অবৈধ ভবন থেকে নতুন করে রাজধানীর উত্তরায় বিজিএমইএ’র বৈধ ভবনে আসতে পারা।
হাতিরঝিলের ভবন নিয়ে দুঃখ প্রকাশ করে সিদ্দিকুর রহমান বলেন, ভবনটি নিয়ে সবচেয়ে বড় ভুল করেছে ইপিবি। তৎকালীন প্রধানমন্ত্রীর নির্দেশনা থাকা সত্তে¡ও তারা (ইপিবি) আমাদের সঠিক জায়গায় জমি বুঝিয়ে দেয়নি। এটা ভালোভাবে বুঝে নিতে না পারাটাও আমাদের ব্যর্থতা ছিল।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজিএমইএ’র সিনিয়র সহ-সভাপতি ফারুক হাসান, সহ-সভাপতি এস এস মান্নান (কচি), সহ-সভাপতি (অর্থ) মোহাম্মদ নাছির প্রমূখ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন