বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়েতেও ‘হ্যাটট্রিক’ করলেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৩:৪৬ পিএম

পশ্চিম বঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গত বছরের জানুয়ারি মাসে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ পরে নতুন সম্পর্কে জড়ান এ অভিনেত্রী। শুক্রবার চুপিসাড়ে তৃতীয়বারের মতো প্রেমিক রোশন সিং-এর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হচ্ছেন তিনি।
ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে, প্রায় এক বছর রোশন সিং-এর সঙ্গে সম্পর্কে থাকার পরেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই জুটি। একটি বিমান সংস্থার কেবিন ক্রু’র পদে রয়েছেন তিনি শ্রাবন্তীর হবু বর।
শোনা যাচ্ছে, পয়লা বৈশাখ অর্থাৎ গত সোমবারেই বাগদান হয়ে গিয়েছে মন্টি ওরফে রোশনের। পার্ক সার্কাস অঞ্চলের এক পঞ্জাবি পরিবারের ছেলে রোশন সিংহ।
টলি সূত্রের খবর, সোমবার রোশনের সঙ্গেই এনগেজমেন্ট হয়েছে তপসিয়ারই একটি বিলাসবহুল রেস্তরাঁয়। সেখানে রূপালি রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার সুট। তবে দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহের লেক কোমোর বিয়ের মতো এখানেও অনুষ্ঠানে নিমন্ত্রিত কারো সঙ্গে ফোন রাখার অনুমতি ছিল না। মেনুতে ছিল কন্টিনেন্টাল ও ভারতীয় খাবার।
রোশনের আদি বাড়ি চণ্ডীগড়েই বিয়ে করতে চলেছেন তারা। দোলেও দুই পরিবারের সদস্যরা এক সঙ্গে মজা করেছেন। টলি মহল বলছে, তারা বিয়ে করে কলকাতায় ফিরছেন আগামী সপ্তাহের মধ্যেই। কিন্তু প্রেমের সূত্রপাত কীভাবে?
টলিউডে গুঞ্জন, শ্রাবন্তীর ভগ্নিপতির পরিচিত রোশন। তার মাধ্যমেই যুগলের আলাপ হয়। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর প্রায় সব ছবিতেই লাইক দিতে দেখা যায় রোশনকে। আবার ইনস্টাগ্রামে রোশনের ছবিতেও ‘লাভ’ সাইন দেন শ্রাবন্তী।
বরাবরই এই রোশনের ঝোঁক বডি বিল্ডিংয়ের দিকে। জিমে ওয়ার্ক আউট করার ছবিও মাঝেমধ্যেই পোস্ট করে থাকেন রোশন সিং।
২০১৮ সালের ৭ ডিসেম্বর শ্রাবন্তীর ছোট্ট বেলার একটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন রোশন। তবে ছবিটি কার, সে সব কিছুই উল্লেখ করেননি। শুধুই ‘নাডু’ লিখে ছেড়ে দিয়েছেন। কিন্তু শ্রাবন্তী ভক্তদের চোখ এড়ায় কীভাবে? অনেকেই ধরে ফেলেছেন, এই ছবিতে শ্রাবন্তীই রয়েছেন।
প্রথমে বন্ধুত্ব থাকলেও পরে তা সিরিয়াস সম্পর্কে পরিণত হওয়ায় বিয়ের সিদ্ধান্ত, টলিউডে শোনা যাচ্ছে এমনটাই। রোশন নাকি অত্যন্ত ভাল মানুষ, বেড়াতে ভালবাসেন আর পরিবারের সঙ্গেই থাকতে চান। তাই শ্রাবন্তী তাকে পছন্দ করেছেন।
সিনেমা জগতের মানুষ না হলেও এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রির সঙ্গে রোশনের সম্পর্ক রয়েছে বললে ভুল হবে না। মাঝে মধ্যে তারকাদের সঙ্গেও ইনস্টাগ্রামে ছবি শেয়ার করতে দেখা যায় রোশন সিং-কে। কখনো মাধুরী দীক্ষিত, কখনো আবার র্যাপার বাদশার সঙ্গে ছবি পোস্ট করেন এই কেবিন ক্রু। তাই নায়িকার পেশা নিয়েও কোনো সমস্যা নেই রোশনের।
এছাড়া, রোশন সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত, আর নায়িকা নিজেও স্বেচ্ছাসেবী সংগঠনে যুক্ত। তাই এ ক্ষেত্রেও দু’জনের মিল রয়েছে। সেখান থেকেই ঘনিষ্ঠতা আরও বেড়েছে।
এর আগে দু’বার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। পরবর্তীতে বিচ্ছেদ হয় তাদের। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ঝিনুক। তবে মায়ের সঙ্গেই থাকে ছেলে। ছেলের মতেই রোশনকে পছন্দ করেছেন শ্রাবন্তী।
রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা।
গত জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয়ে যায় শ্রাবন্তীর। এরপরই নতুন সম্পর্কের দিকে এগিয়েছেন নায়িকা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ওবাইদুল ১৮ এপ্রিল, ২০১৯, ৬:০২ পিএম says : 0
মানসিক ভাবে অসুস্থতার প্রকাশ ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন