ঢাকা, বুধবার ২২ মে ২০১৯, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৬ রমজান ১৪৪০ হিজরী।

বিনোদন প্রতিদিন

সালমানে মুগ্ধ প্যারিস হিলটন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৪:১৫ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান। নিজের দেশ ভারত ছাড়িয়ে প্রতি দেশেই ছড়িয়ে আছে তাঁর ভক্ত ও অনুরাগী। শুধু আমজনতাই নয়, নানা অঙ্গনের অগণিত তারকা তার ভক্ত। তেমনই একজন হলিউডের বিখ্যাত অভিনেত্রী, কণ্ঠশিল্পী ও মডেল প্যারিস হিলটন।
সালমান খানের ‘ভারত’ বছরের অন্যতম বহুল প্রতীক্ষিত সিনেমা। এতে ভাইজানকে ছয়টি ভিন্ন লুকে দেখা যাবে। সম্প্রতি নিজের ‘বুড়ো’ লুক দেখানোর পর ‘হ্যান্ডসাম’ লুক শেয়ার করেছেন ভাইজান। সেই রূপের মুগ্ধতা ছড়িয়ে পড়েছে জনমনে। হলিউড তারকা প্যারিস হিলটনও মুগ্ধতা প্রকাশ করেছেন।
সামাজিক মাধ্যমে ‘ভারত’-এ নিজের তরুণ লুক প্রকাশ করে সালমান লিখেছেন, ‘জওয়ানি হামারি জানেমান থি!’ এই অভিনেতার নতুন লুক প্রকাশের সঙ্গে সঙ্গে ঝড় উঠেছে নেট-দুনিয়ায়। ভক্তদের প্রশংসায় ভাসেন অভিনেতা। প্রশংসা করেন প্যারিস হিলটনও। পোস্টারে লাইক দিয়ে হাস্যোজ্জ্বল চশমা পরা ইমোকন দেন।
চলতি বছর ঈদেই মুক্তি পাবে সুলতানের ‘ভারত’। সিনেমাটির মাধ্যমে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার। চলছে প্রযোজনা-পূর্ব কাজ। ব্লকবাস্টার সিনেমা ‘সুলতান’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর ফের একসঙ্গে কাজ করলেন তারা। টিজার মুক্তির পর ভক্তকুলে তুমুল সাড়া পড়েছে। সিনেমা দেখার জন্য মুখিয়ে আছেন ভক্তরা। আপাতত ট্রেইলারের অপেক্ষা।জানা গিয়েছে আগামী ২৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটির ট্রেইলার।
‘ভারত’-এ সালমান-ক্যাটরিনা ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে দিশা পাটানি, টাবু, নোরা ফাতেহি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফসহ অন্যদের। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে।
‘ভারত’ যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী, আলভিরা খান অগ্নিহোত্রী, ভূষণ কুমার, কৃষান কুমার, নিখিল নমিত ও সালমান খান। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন