শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৯, ৪:৫১ পিএম

নাটোরে জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় আয়োজিত শেখ কামাল অনুর্ধ্ব-২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেল ৪ টায় নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে শেখ কামাল অনূর্ধ্ব ২০ জাতীয় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।
এসময় উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের এমপি রতœা আহমেদ, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরিফুন্নেসা, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক সৈয়দ মোর্ত্তোজা আলী বাবলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল প্রমুখ।
আয়োজক নাটোর জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা গেছে, নাটোর ভেন্যুতে রাজশাহী, চট্টগ্রাম, ময়মনসিংহ ও সিলেট এই চারটি বিভাগ রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে এই ম্যাচ খেলবে। নাটোর ভেন্যুতে মোট ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে। খুলনা, বরিশাল, ঢাকা ও রংপুর বিভাগ খেলবে নড়াইল ভেন্যুতে।
নাটোর ভেন্যুতে উদ্বোধনী ম্যাচে রাজশাহী বিভাগীয় ফুটবল দল এবং চট্টগ্রাম বিভাগীয় ফুটবল দল অংশগ্রহণ করে। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই ম্যাচে প্রথম গোল শূন্য ড্র থাকে। দ্বিতীয়ার্ধে প্রতিটি দল ১টি করে গোল দেয়। ফলে ১-১ গোলে ম্যাচটি ড্র হয়। এই টুর্নামেন্ট এর মাধ্যমে সারা দেশ থেকে জাতীয় ফুটবল দলের জন্য খেলোয়াড় বাছাই করা হবে বলে জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ স¤পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন