বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বড়াইগ্রামে ক্লিনিকে ঢুকে স্বাস্থ্য কর্মীকে বেদম মারধর

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

নাটোরের বড়াইগ্রামে নিয়ম বহির্ভূতভাবে অতিরিক্ত ঔষধ ও খাবার স্যালাইন দিতে অস্বৃীকৃতি জানানোর কারনে মৃধা কচুয়া কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোভাইডার মেহেদী হাসান জুয়েলকে পিটিয়ে জখম করেছে দূর্বত্তরা। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে। আহত জুয়েল উপজেলার গড়মাটি গ্রামের মৃত আ. জলিলের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভিটা কচুয়া এলাকার মোস্তাক আহম্মেদ ও মোহাম্মাদ আলীসহ ৪ জন যুবক হেলথ প্রোভাইডার জুয়েলের কাছে নিয়ম বহির্ভূতভাবে অতিরিক্ত পরিমানে ঔষধ ও খাবার স্যালাইন চায়। জুয়েল তাতে আপত্তি জানালে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তারা জুয়েলকে বাটাম ও রড় দিয়ে এলোপাথাড়ী পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়। পরে কবর পেয়ে উপজেলা কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার এসোসিয়েসনের সভাপতি খাইরুল ইসলাম ও সাধারন সম্পাদক আব্দুল আওয়াল কবিরাজ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক সানোয়ার হোসেন জানান, বিষয়টি শুনেছি। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


সততা স্টোর উদ্বোধন
নাটোরের বড়াইগ্রামে সততা স্টোর উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার তিরাইল উচ্চ বিদ্যালয়ে প্রধান অতিথিী হিসেবে ইউএনও আনোয়ার পারভেজ শিক্ষার্থীদের মধ্যে নৈতিক মূল্যবোধ তৈরি করতে নিজ প্রতিষ্ঠানের কক্ষে সততা স্টোর নামক দোকানের উদ্বোধন করেন । এ স্টোরে দোকানি ছাড়া পণ্য থাকবে, শিক্ষার্থীরা প্রয়োজনীয় পণ্য নিয়ে নিজেরাই নির্ধারিত স্থানে ম‚ল্য রেখে যাবে।
উদ্ধোধনী অনুষ্ঠানে অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, মাঝগাঁও ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল আলীম, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আবুল খায়ের ও প্রধান শিক্ষক খলিলুর রহমান প্রমূখ।
এসময় প্রধান অতিথিী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন ক্ষুধা, দারিদ্রতা ও দূর্নীতি মুক্ত দেশ গড়তে একাডেমিক শিক্ষা গ্রহনের পাশাপাশি নৈতিক চরিত্র গঠন করতে হবে। সে ক্ষেত্রে সততা স্টোর শিক্ষার্থীদের নৈতিকতা বাড়াতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন রাখবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন