শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে ভুয়া অভিযোগ তদন্তে পুলিশ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

ময়মনসিংহের ফুলপুরে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগনামা নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এ ঘটনায় তদন্তে নেমেছেন ফুলপুর থানা পুলিশ।
ফুলপুর থানার এস.আই কামাল জানান, ওই অভিযোগ নিয়ে সরেজমিনে তদন্ত চলছে। তবে যাদের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ আনা হয়েছে, তারা এ ধরনের কর্মকান্ডের সাথে জড়িত নয় বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। কিন্তু কেন এই অভিযোগ, এ বিষয়টিই এখন তদন্তের বিষয়।
স্থানীয় সূত্র জানায়, ফুলপুর পৌরসভার ৫নং গোদারিয়া ওয়ার্ডের বাসিন্দা শ্রমিক লীগ নেতা শহীদুল ইসলামের সাথে জমির সীমানা নিয়ে বিরোধ প্রতিবেশী চিকিৎসক নাজমুল আলম লিটনের। বিরোধের জের ধরে গত বছরের ৩ আগষ্ট শহীদুলকে কুপিয়ে মারাত্মক জখম করেন ডা. লিটন ও তার সন্ত্রাসীরা।
এ ঘটনায় শহীদুল ইসলামের পুত্র মোবারক হোসেন বাদি হয়ে ১৬ আগষ্ট ১১জনকে আসামি করে থানায় মামলা দায়ের করে। মামলাটি বর্তমানে আদালতে চলমান আছে।
শহীদুল ইসলামের পুত্র আজাহারুল ইসলাম জানান, আমার পিতা, ভাই এবং আমার বিরুদ্ধে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডের নানা অভিযোগ তুলে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন নাজমুল আলম লিটন। পুলিশ ওই অভিযোগ তদন্ত করছে। অথচ এ ধরনের ঘটনার সাথে আমাদের কোন সম্পৃক্ততা নেই। ভুয়া তথ্যে হয়রানি করার জন্য একটি পক্ষ ষড়যন্ত্র করছে। নিরপেক্ষ তদন্তে সত্যতা মিলবে বলে আমি বিশ্বাস করি।
তবে এ ধরনের কোন অভিযোগ দায়ের করেননি বলে দাবি করেছেন খোদ অভিযোগকারী ডা. নাজমুল আলম লিটন।
তিনি বলেন, আমি চ্যালেঞ্জ করছি এমন কোন ধরনের অভিযোগ আমি দায়ের করিনি। আমার নাম ব্যবহার করে অন্য কেউ অভিযোগ দায়ের করে ষড়যন্ত্র করতে পারে। আমি কখনো পুলিশ সুপারের কার্যালয়ে যাইনি। তবে আমার সাথে শহীদুল ইসলামের একটি মামলা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন