শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সকল অপকর্মের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে -বগুড়ায় মির্জা ফখরুল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

বর্তমানে দেশে আইনের শাসন, ন্যায় বিচার, মানবাধিকার নেই। দেশে আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। কারো নিরাপত্তা নেই বিএনপি নেতা শাহীন হত্যা প্রমাণ করে দেশে আইন শৃঙ্খলা বলতে কিছু নেই। তাই দেশের মানুষকে সকল অপকর্মের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে, রুখে দাঁড়াতে হবে। গতকাল বৃহস্পতিবার সকালে তিনি সন্ত্রাসীদের হাতে নিহত বিএনপি নেতা অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনের পরিবারের সাথে সাক্ষাত শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন।
তিনি বলেন, শাহীনের পরিবার আজ অসহায়। জনগণের পাশে দাঁড়ানোই শাহীনের অপরাধ। এ হত্যাকাÐে খালেদা জিয়া ও তারেক রহমান অত্যন্ত মর্মাহত। তারা বলেছেন, বগুড়াবাসীর পাশে ছিলাম আছি এবং থাকবো। বগুড়াবাসী তাদের দুজনের জন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, অধিকার আদায়ে একসাথে থাকবেন। নেতাকর্মীরা শাহীনের পাশে দাঁড়াবেন। যেকোন প্রয়োজনে যেকোন সময় আমরা তার পাশে থাকবো। আল্লাহ যেন শাহীনকে বেহেস্ত নসিব করেন।
মির্জা ফখরুল কারাবন্দী খালেদা জিয়া সম্পর্কে বলেন, নেত্রী কারাগারে অত্যন্ত অসুস্থ। তিনি হুইল চেয়ার ছাড়া চলতে পারেন না। এ ছাড়া তারেক রহমান বিদেশে রয়েছেন। তাই তাদের জন্য দোয়া করবেন।
আলম শাহীনের পরিবারের সাথে সাক্ষাত শেষে তিনি শোকাহত পরিবার সদস্যদের সমবেদনা জানান এবং ধৈর্য্য ধরতে বলেন।
এ সময় বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, এ সরকারের আমলে মানুষের জীবনের কোন মূল্য নেই। অবিলম্বে শাহীন হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে বিচার করতে হবে। আমি এ আন্দোলনের সাথে থাকবো।
বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন, শাহীন হত্যার বিচার না হওয়া পর্যন্ত রাজপথে থাকবো। এ সময় উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা ও পৌর মেয়র অ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, জেলা সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, নবনির্বাচিত সংসদস্য আলহাজ মো. মোশারফ হোসনে, বিএনপি নেতা আলী আজগর হেনা, সাবেক এমপি গোলাম মো. সিরাজ, আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, শাহ মেহেদী হাসান হিমু, শাহাবুল আলম পিপলু, এস এম রফিকুল ইসলাম প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন