শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গেন্ডারিয়ায় মাদক কারবারি গুলিবিদ্ধ : তিন পুলিশ আহত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর গেন্ডারিয়ায় থানা পুলিশের সঙ্গে মাদক কারবারিদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে এক মাদক কারবারী গুলিবিদ্ধ হওয়াসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ৩টার দিকে গেন্ডারিয়ার ধুপখোলা মাঠে এ ঘটনা ঘটে।
গেন্ডারিয়া থানা পুলিশ সূত্র জানায়, গোলাগুলির পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মো. জাকারিয়া হক সুমন ওরফে সমু (৪০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে গেন্ডারিয়া থানাসহ আরও কয়েকটি থানায় মামলা রয়েছে।
আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই রুহুল আমীন, এএসআই মিজানুর রহমান ও এএসআই আব্দুল্লাহ আল মামুন। জাকারিয়াকে পঙ্গু ও পুলিশ সদস্যদের পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গেন্ডারিয়া থানার ওসি এম এ জলিল বলেন, গোপন তথ্যের ভিত্তিতে রাত ৩টার দিকে ধুপখোলা মাঠে অভিযানে যায় পুলিশ। বিষয়টি টের পেয়ে মাদক কারবারীরা পুলিশকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। পুলিশও আত্মরক্ষার্তে পাল্টা গুলি ছুড়লে জাকারিয়া হক নামে এক মাদক কারবারী গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিক্যাল ও পরে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
ঘটনাস্থল থেকে ১ হাজার ১৭ পুরিয়া হেরোইন, ১১টি ককটেল, ১টি চাপাতি, ১টি গিয়ার চাকু ও দুই টুকরা বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়। ওসি আরও বলেন, মাদক কারবারিদের ককটেলের আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদেরকে চিকিৎসার জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন