শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে কৃষি গবেষণা ইনস্টিটিউট চত্বরে ব্যবসায়ি খুন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ৪:৪১ পিএম

গাজীপুরে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বারি) বাসভবনে এক ব্যবসায়ি খুন হয়েছেন। শুক্রবার রাতে ওই ঘটনা ঘটেছে। 

নিহত আনসারুল হক তালুকদার (৫৫), ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার বেতবাড়ি এলাকার মুজিবুর রহমানের ছেলে। তিনি ওই প্রতিষ্ঠানেরই কর্মচারী স্ত্রী আয়শা সিদ্দিকার নামে বরাদ্দকৃত স্টাফ কোয়ার্টারের গোমতি ভবনের তৃতীয় তলায় সপরিবারে থাকতেন।

নিহতের ছেলে মাহিন বলেন, তার বোন জান্নাতুল ফেরদৌস আরবিনও বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের একজন কর্মচারী (অফিস সহকারি)। তার বোন বারির আবাসিক এলাকার সি-টাইপের বাসায় থাকেন। কিন্তু কয়েক মাস আগে আরবিন মাতৃত্বকালীণ ছুটি নিয়ে গ্রামের বাড়ি চলে গেলে তার মা ও মাহিন মেয়ের বাসায় থাকছেন। শুক্রবার রাতে আরবিনদের বাসায় রাতের খাবার সেরে রাত পৌণে ১১টার দিকে বাবা আনসারুল বারির আবাসিক এলাকার গোমতি ভবনের উদ্দেশ্যে রওনা হন। পরে মাহিন এক টেলিফোন থেকে খবর পান তার বাবা গোমতি ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। এ খবর পেয়ে মাহিন ও তার স্বজনরা পাশের গোমতী ভবনের নিচে গিয়ে আনসারুলকে রক্তাক্ত জখম অবস্থায় দেখতে পান। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভ’ষণ দাস বলেন, আনসারুলকে মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। তার বুকে ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
গাজীপুর সদর থানার পরিদর্শক (তদন্ত) শেখ মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বারি’র ভেতরে ক্যান্টিনটি ডাকে নিয়ে পারিচালনা আনরুল হকের মেয়ের জামাই মো. আলমগীর। আনসারুল হক মাঝে মধ্যে ওই কেন্টিনে বসতেন এবং তদারকি করতেন। খুনের ঘটনা উদঘাটনে তদন্ত চলছে। শনিবার দুপুর পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি এবং মামলা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন