ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সরকার চাইলেও বিএনপিকে নি:শেষ করতে পারবে না- মির্জা ফখরুল

কুমিল্লা থেকে সাদিক মামুন | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০১৯, ৬:১৭ পিএম

সরকার চাইলেও বিএনপিকে নি:শেষ করতে পারবে না মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার ইচ্ছাকৃতভাবে খালেদা জিয়ার জামিন বিলম্বিত করছে, আইনগতভাবে খালেদা জিয়ার জামিন পাবার অধিকার রয়েছে। কিন্তু সরকার নানা জটিলতা সৃষ্টি করে খালেদা জিয়াকে আটকে রেখেছে। যার ফলে তিনি ১৪ মাস কারাগারে। অথচ সরকারদলীয় অনেকে সাজাপ্রাপ্ত হয়েও মুক্ত আছেন এবং মন্ত্রিত্ব করছেন।

শনিবার বিকেলে মির্জা ফখরুল কুমিল্লা-১০ আসন এলাকায় নির্বাচনকালীন ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় ও আর্থিক অনুদান প্রদানকালে এসব কথা বলেন। এসময় তার সাথে বিএনপি নেতা মনিরুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাংবাদিক নেতা শওকত মাহমুদ, কবির মুরাদ, সায়মা ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন। মির্জা ফখরুল নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, হতাশ হবেন না। বিএনপি নি:শেষ হয়ে যায়নি। খালেদা জিয়া এদেশের মানুষের রাজনীতি করেন। তাই কোন শক্তি বিএনপিকে শেষ করতে পারবে না। বিএনপি অতীতেও প্রতিটি সংকটে ঘুরে দাঁড়িয়েছে, আগামীদিনেও দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বেই বিএনপি আবারও ঘুরে দাঁড়াবে। তিনি বলেন, খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিনিময়ে একাদশ সংসদ নির্বাচনে বিএনপি থেকে নির্বাচিতদের শপথ গ্রহণের কথা শুধুমাত্র গুঞ্জন এবং অসত্য। এসব কথার কোন ভিত্তি নেই।

বিএনপি'র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবেদা রহমানের তিনটি ব্যাংক অ্যাকাউন্ট জব্দের বিষয়ে ফখরুল বলেন, এক দেশের আদালত আরেক দেশের ব্যাংক অ্যাকাউন্ট বন্ধের নির্দেশনা দিলে তা বন্ধ হয় কিনা আমার জানা নেই। মির্জা ফখরুল বলেন, আমরা যে চেতনা নিয়ে মুক্তিযুদ্ধ করেছি আওয়ামী লীগ মুক্তিযোদ্ধাদের সব চেতনা ধ্বংস করে দিয়েছে। তারা গনতন্ত্রকে শেষ করে দিয়েছে। মানুষের অধিকারকে হরন করে নিয়েছে। আজকে তারা পিস্তল, বন্দুকের জোরে এবং আইন শৃংখলা বাহিনী দিয়ে ক্ষমতা ধরে রাখতে চায়। ইনশাল্লাহ, জনগনকে সাথে নিয়ে আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র উদ্ধার করা হবে। তিনি সদর দক্ষিণ, লালমাই ও লাঙ্গলকোট উপজেলার ৯৫ জন ক্ষতিগ্রস্থ নেতাকর্মীর মাঝে আর্থিক অনুদান প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Kabir ২০ এপ্রিল, ২০১৯, ৮:৫৫ পিএম says : 0
In Sha Allah
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন