ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

অভ্যন্তরীণ

জঙ্গল থেকে সাত দিনের কন্যাশিশু জীবিত উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

সিলেটের ওসমানীনগরে জঙ্গল থেকে ৭ দিন বয়সী এক কন্যা শিশুকে উদ্ধার করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান। গত শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার তাজপুর ইউপির ৭নং ওয়ার্ডের মজলিশপুর গ্রামের শিক্ষক আরশ আলীর বাড়ির পুকুর পাড়ের জঙ্গল থেকে এ শিশুটিকে উদ্ধার করা হয়। শিশুটিকে উদ্ধার করে অনাত শিশুদের আশ্রয়স্থল দয়ামীররস্থ এস ও এস শিশু পল্লীতে হস্তান্তর করা হয়েছে।
জানা যায়, গত শুক্রবার রাত ১১টার দিকে মজলিশপুর গ্রামের শিক্ষক আরশ আলীর বাড়ির কেয়ারটেকার মাছ ধরতে বাড়ির পুকুরে যান। এ সময় জঙ্গল থেকে একটি নবজাতক শিশুর কান্না শুনতে পায় কেয়ারটেকার। বিষয়টি শিক্ষক আরশ আলীকে জানান কেয়ারটেকার। পরে স্থানীয় ইউপি সদস্য ও শিক্ষক আরশ আলী উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানান। খবর পাওয়ার পাওয়ার পর উপজেলা নির্বাহী অফিসার মো. আনিছুর রহমান ও থানার ওসি এমএম আল মামুন ঘটনা স্থলে ছুটে যান এবং শিশুটিকে উদ্ধার করেন। এ বিষয়ে শিক্ষক আরশ আলী থানায় একটি জিডি করেন। এরপর ওসমানীনগর থানার ওসি অভিভাবক হয়ে লিখিতভাবে দয়ামীরস্থ এস ও এস শিশু পল্লী কর্তৃপক্ষের নিকট আবেদন করেন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে শিশুটিকে হস্তান্তর করেন।
ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আনিছুর রহমান শিশু উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন বলেন, খবর পেয়েই আমরা শিশুটিকে উদ্ধার করি এবং শুক্রবার মধ্যরাতেই উপজেলার দয়ামীরস্থ এস ও এস শিশু পল্লী কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়। শিশুটি ভালো আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন