বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৬ জুলাই নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় কাউন্সিল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

আগামী ৬ জুলাই কেন্দ্রীয় কাউন্সিলের ঘোষণা দিয়েছে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি। কাউন্সিল সফলের লক্ষ্যে মাওলানা আবদুল মাজেদ আতহারীকে আহ্বায়ক ও মাওলানা মুসা বিন ইজহারকে সদস্য সচিব করে ১৭ সদস্যের কাউন্সিল বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে।
গতকাল শনিবার পার্টি পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জাতীয় নির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়।
সভায় সভাপতিত্ব করেন পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা ফজলুর রহমান। সভায় উপস্থিত ছিলেন, মহাসচিব মাওলানা আবদুল মাজেদ আতহারী, সহ-সভাপতি আবদুর রহমান চৌধুরী, সিনিয়র যুগ্ম- মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার, কেন্দ্রীয় যুগ্ম- মহাসচিব মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, কেন্দ্রীয় যুব বিষয়ক সম্পাদক মাওলানা আবু তাহের খান, সহকারী অর্থ সম্পাদক মাওলানা আনওয়ারুল কবির, খুলনা জেলা সভাপতি মাওলানা মহিউদ্দীন ফারুকী, ফরিদপুর জেলা সভাপতি মাওলানা কামরুল ইসলাম ফরিদপুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য মাওলানা গোলাম কিবরিয়া, মাওলানা মাতলুবুর রহমান, হাফেজ কামরুল ইসলাম, কাজী আজিজুর রহমান প্রমুখ।
সভায় সা¤প্রতিক ফেনীর সোনাগাজী আলিয়া মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফীর নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তম‚লক শাস্তি দাবী করা হয় সভা থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন