বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সত্য ও মানব কল্যাণে এগিয়ে যাওয়াই মুসলিমের দায়িত্ব

জমঈয়তে শুব্বানের সম্মেলনে কাজী আকরাম উদ্দীন আহমদ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

পবিত্র কুরআন ও সহীহ হাদীসের পথ অনুসরণ করে ন্যায়, সত্য ও মানব কল্যাণের পথে এগিয়ে যাওয়াই একজন মুসলিমের পবিত্র দায়িত্ব ও কর্তব্য। শান্তির ধর্ম ইসলামে হিংসা, হানাহানি, অরাজকতা, সন্ত্রাস ও জঙ্গীবাদের মতো অনৈতিক কর্মকাণ্ডের কোন স্থান নেই। তাই ইসলামকে উদ্দেশ্য হাসিলের হাতিয়ার হিসেবে ব্যবহার করে যাতে ইসলামের মহিমাকে কেউ ভূলুণ্ঠিত করতে না পারে সেদিকে আমাদের সজাগ ও সতর্ক থাকতে হবে। জমঈয়ত শুব্বানে আহলে হাদীস বাংলাদেশ-এর দ্বি-বার্ষিক ৮ম কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জমঈয়ত উপদেষ্টা ও এফবি সিসিআই-এর সাবেক চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমদ একথা বলেন। গতকাল শনিবার সকাল ১০টায় ঢাকার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ আব্দুল্লাহিল কাফী আল মাদানী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীসের উপদেষ্টা ও সাবেক সভাপতি প্রফেসর একেএম শামসুল আলম, সউদী আরবের দাঈ শাইখ আব্দুর রহমান আল-ঈদান, কেন্দ্রীয় জমঈয়তের সহ-সভাপতি সাবেক আইজিপি মুহাম্মদ রুহুল আমীন, প্রফেসর ড. দেওয়ান আব্দুর রহীম, অধ্যাপক ড. মুহাম্মদ রঈসুদ্দীন, অধ্যাপক ড. আব্দুল্লাহ ফারুক, সেক্রেটারী জেনারেল শাইখ মুহাম্মদ শহীদুল্লাহ খান মাদানী, জমঈয়ত উপদেষ্টা প্রফেসর আ.ব.ম. সাইফুল ইসলাম সিদ্দিকী ও এ. এস. এম. রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আলহাজ্জ মোজাম্মেল হক, যুগ্ম সেক্রেটারী জেনারেল ভাইস প্রিন্সিপাল ওবায়দুল্লাহ গযনফর, প্রচার-প্রকাশনা বিষয়ক সেক্রেটারী মুহাম্মদ হারুন হুসাইন, তথ্য-প্রযুক্তি ও পরিসংখ্যান বিষয়ক সেক্রেটারী আলহাজ্জ আনোয়ারুল ইসলাম জাহাঙ্গীর, সহ-সাংগঠনিক সেক্রেটারী মুহাম্মদ গোলাম রহমান, সাবেক শুব্বান সভাপতি নূরুল আবসার, শুব্বান বিভাগের অধ্যাপক আব্দুল মাতীন প্রমুখ।
অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ রজিউল ইসলাম ও সেক্রেটারী জেনারেল মুহা. আব্দুল্লাহ আল-ফারুকসহ অন্য নির্বাচিত দায়িত্বশীলদেরকে পরিচয় করিয়ে দেন শুব্বান বিভাগের পরিচালক মুহাম্মদ আব্দুল মাতীন। অনুষ্ঠানে অতিথিবৃন্দকে এবং মজলিসে আম থেকে বিদায় গ্রহণকারী সদস্যদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন