বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কুমিল্লায় বিজিবি-চোরাকারবারি গুলি বিনিময় মাদক ব্যবসায়ী নিহত

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

কুমিল্লায় মাদক বিরোধী অভিযানকালে বিজিবি ও চোরাকারবারিদের মধ্যে গুলি বিনিময়ে আবদুল মালেক নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত মালেক চৌদ্দগ্রাম পৌরসভার রামচন্দ্রপুর গ্রামের পূর্ব পাড়ার আবদুল খালেকের ছেলে। গত সোমবার রাতে কুমিল্লা সদর উপজেলার গোলাবাড়ি সীমান্তের মধ্য জালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
বিজিবি ১০ ব্যাটেলিয়ানের অধিনায়ক আবু মোহাম্মদ মহিউদ্দিনের পাঠানো প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, রাত সোয়া দুইটায় বিজিবির একটি বিশেষ টিম মধ্য জালিয়াপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযানে যায়। সেখানে বিজিবি চোরাকারবারিদের আটক করার উদ্দেশ্যে কৌশলী অবস্থান নেয়। রাত আনুমানিক সাড়ে তিনটায় বিজিবির উপস্থিতি টের পেয়ে চোরাকাবারিরা বিজিবিকে উদ্দেশ্য করে গুলি বর্ষণ করে। বিজিবি টহলদল পাল্টা গুলি ছুড়ে। বিজিবির গুলি বর্ষণের পর চোরাকারবারিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশী করে মাদক ব্যবসায়ী আবদুল মালেককে আশঙ্কাজনক অবস্থায় ও তার পাশে একটি পুটলিতে থাকা ২৯ হাজার ৮৬০ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আহত আবদুল মালেককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, আবদুল মালেক চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে চৌদ্দগ্রাম ও নোয়াখালীসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন