শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চেলসির হোঁচট

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

ম্যাচের বয়স ২৪ মিনিট না হতেই স্কোরবোর্ডে জমা চার গোল! শুরুর এই রোমাঞ্চ পরে আর বজায় থাকেনি। বাকি সময়ে বলের দখল রেখে একের পর এক আক্রমণ করেও জালের দেখা পেল না চেলসি। পরশু রাতে স্ট্যামফোর্ড ব্রিজে প্রিমিয়ার লিগের বার্নলির বিপক্ষে ম্যাচটি ২-২ ড্র করে মাউরিসিও সারির দল।

এই নিয়ে লিগে টানা দুই ম্যাচ হারল তারা। আগের রাউন্ডে শীর্ষ চারের লড়াইয়ে থাকা টটেনহাম হটস্পার, আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড হেরে যাওয়ায় এদিন জিতে পয়েন্ট তালিকান শীর্ষ চারে নিজেদের জায়গা সুসংহত করার সুযোগ ছিল চেলসির সামনে।

অষ্টম মিনিটে দারুণ ভলিতে জেফ হেনড্রিকের গোলে পিছিয়ে পড়ে স্বাগতিকরা। ছয় মিনিটের ব্যবধানে এন’গলো কন্তে ও গঞ্জালো হিগুয়েইনের গোলে উল্টো লিড নেয় চেলসি। দশ মিনিটের মাথায় বার্নলিকে সমতায় ফেরান অ্যাশলি বার্নস। বাকি সময়ে অধিকাংশ সময় বলের দখল রেখে আক্রমণে গেলেও জালের দেখা পায়নি চেলসি। মূল্যবান এই পয়েন্টে বার্নলির অবনমন শঙ্কা অনেকটাই কেটে গেল।

৩৫ ম্যাচে ২০ জয় ও ৮ পরাজয়ে ৬৭ পয়েন্ট চেলসির। ৩৪ ম্যাচে চেলসির সমান ৬৭ পয়েন্ট নিয়ে গোলে ব্যবধানে এগিয়ে তিনে টটেনহাম হটস্পার। সমান ম্যাচে এক পয়েন্ট পিছিয়ে পাঁচে নেমে গেছে আর্সেনাল। ৬৪ পয়েন্ট নিয়ে শীর্ষ চারে থাকার লড়াইয়ে টিকে আছে ম্যানচেস্টার ইউনাইটেডও। ৩৫ ম্যাচে ৮৮ পয়েন্ট নিয়ে সবার উপরে লিভারপুল। এক ম্যাচ কম খেলে ২ পয়েন্টে পিছিয়ে দুইয়ে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। আজ ম্যানচেস্টার ডার্বি জিতে শীর্ষে ফেরার সুযোগ গার্দিওলার দলের সামনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন