শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

শান্তি ও সমৃদ্ধির পথ ইসলাম

যুগে যুগে আল কুরআনের বিরোধীরাই ধ্বংস হয়েছে- মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী

ওসমানীনগরে পাগড়ি ও সদন বিতরণে

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৪:০৮ পিএম

আল্লামা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী বলেন, প্রকৃত জ্ঞান বিবর্জিতরা মহাগ্রন্থ আল কুরআনকে চিনতে পারেনি। আর এ কারণে ওরা কুরআনের বিরোধীতা করে। যারাই পবিত্র কুরআনের বিরোধীতা করেছে তারা ইহকাল ও পরকালেই ধ্বংস হয়েছে। আর যারা কুরআনের পক্ষে কথা বলেছে তারা সমাজে বিশ্বে হয়েছে সম্মানিত। বিরোধীরা হয়েছে লাঞ্ছিত অপমানিত।

গতকাল বুধবার (২৪ এপ্রিল) লতিফিয়া হিফযুল কুরআন একাডেমি কর্তৃক আয়োজিত হিফজ তাকমিল বিভাগের পাগড়ী ও সনদ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

খলিফায়ে ফুলতলী মাওলানা হুসাইন আহমদের সভাপতিত্বে ও হাঃ মুহাম্মদ আজাদ আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে আল ইসলার সিনিয়র সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, হলিয়ার পাড়া জামেয়া কাদরিয়া সুন্নিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সিলেট সরকারি আলিয়া মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা ফজলুর রহমান চৌধুরী, ওসমানীনগর উপজেলার স্বনামধন্য চেয়ারম্যান মোঃ মঈনুল হক চৌধুরী, মাওলানা কাজী আ ফ ম আব্দুল কাইয়ুম, ওসমানীনগর উপজেলা আল ইসলার সাধারন সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র জে আহমদ লতিফি, সবুজ কুড়ি শিল্পী গোষ্ঠী সিলেটের নির্বাহী পরিচালক মাওলানা সুলতান আহমদ, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল। স্বাগত বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা এম এ রব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জালালিয়া আল কুরআন গবেষণা পরিষদ ওসমানীনগর-বালাগঞ্জের উপদেষ্টা সভাপতি আব্দুল মতিন চৌধুরী, ইয়াকুবিয়া হিফজুল কুরআন বোর্ড ওসমানীনগরের সভাপতি হফিজ সিরাজুল ইসলাম, দৈনিক ইনকিলাব সাংবাদিক মাওলানা আবুল কালাম আজাদ, ওসমানীনগর উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি শেখ ফয়ছল আহমদ, লতিফিয়া হিফযুল কুরআন একাডেমি'র উপদেষ্টা মৌলভী মাহমুদ আলী, প্রতিষ্ঠানের শিক্ষক ও অভিভাবকবৃন্দ, ওসমানীনগর আল ইসলাহ ও তালামীযের নেত্রীবৃন্দ ও বিভিন্ন সামাজিক ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কোরআন থেকে তিলাওয়াত করেন অত্র প্রতিষ্ঠানের ছাত্র মোঃ আজিজুল হাকিম, প্রতিষ্ঠানের ছাত্র শাহরিয়ার কবির। নাতে রাসুল (সাঃ) পরিবেশন করে আব্দুর রহমান ছামির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন