বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদগঞ্জে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ, ধর্ষক আটক

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৭:২৪ পিএম

ফরিদগঞ্জে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে ধর্ষক লম্পট আল আমিনকে (১৮) আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে এলাকাবাসী আল আমিনকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ঘটনাটি ঘটেছে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চররামপুর গ্রামের সরদার বাড়িতে। গত মঙ্গলবার রাতে দক্ষিণ চররামপুর গ্রামের ফারুক হোসেনের লম্পট ছেলে আল আমিন সরদার বাড়িতে ধর্ষণ করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন আটক করে। পরে লোকজন ধর্ষককে পুলিশের কাছে সোপর্দ করেন।

থানায় অভিযোগের আলোকে জানাযায়, আল আমিন দীর্ঘদিন ধরে মেয়েটিকে বিভিন্ন ভাবে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে আসছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে আবারও ধর্ষণ করে চলে যাওয়ার সময় মেয়েটির ডাক চিৎকারে স্থানীয় লোকজন আটক করে।

স্থানী লোকজন জানায়, আল আমিন খারাপ প্রকৃতির ছেলে। সে বিভিন্নভাবে এলাকার মেয়েদের উত্যক্ত করে আসছে। আল আমিনের বিষয়ে তার পরিবারের কাছে বহুবার অভিযোগ করলেও তেমন কোন ফল পাওয়া যায়নি।

ধর্ষিতার মামা ও মামলার বাদী মো. জাহাঙ্গীর আলম বলেন, আমার বোনের স্বামী ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। বাড়ি খালি থাকার সুযোগে লম্পট আল আমিন আমার ভাগ্নিকে ধর্ষণ করেছে। ভাগ্নির ডাক চিৎকার দিলে বাড়ির লোকজন তাকে আটক করে।

ফরিদগঞ্জ থানার ওসি মো. আ. রকিব জানান, মামলা দায়েরের পর আটক আল আমিনকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন