বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরে হুইপের বিরুদ্ধে শ্লোগান দেয়ার অভিযোগে দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে নাশকতার মামলা

প্রতিবাদে সংবাদ সম্মেলন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৯, ৮:১৬ পিএম

কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর র‌্যালিতে হুইপ আতিউর রহমান আতিকের বিরুদ্ধে শ্লোগান দেয়ার অভিযোগে শেরপুরে জেলা কৃষকলীগ ও জেলা যুবলীগের ৫৯ নেতাকর্মীর নামে পুলিশের নাশতা মামলা দেয়ার প্রতিবাদে আজ ২৪ এপ্রিল বিকেলে শেরপুর জেলা কৃষকলীগ কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে মিথ্যা মামলা তুলে নেয়াসহ স্থানীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিককে সংসদের হুইপ ও জেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব থেকে অব্যাহতির দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে ওই দাবি জানান হুইপ আতিকবিরোধী বলয়ের প্রধান ২ নেতা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান ও সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, ১৯ এপ্রিল সন্ধ্যায় শহরে কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচী শান্তিপূর্ণভাবে পালিত হলেও বর্ণাঢ্য মিছিলকালে হুইপ আতিউর রহমান আতিকের বিরুদ্ধে অশ্লীল শ্লোগানসহ নাশকতার উদ্দেশ্যে ভাংচুরের তথাকথিত অভিযোগ তুলে কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বর্তমান ও সাবেক ২৯ নেতা-কর্মীকে স্ব-নামে ও অজ্ঞাতনামা ২০/৩০ জনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দেওয়া হয়েছে। ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকালীন সময়ে সদর উপজেলার বিভিন্ন এলাকার প্রায় ২৫/৩০ জন দলীয় নেতা-কর্মীকে বিএনপি-জামায়াত নেতা-কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলায় জড়ানো হয়েছে। আর এ জন্য দায়ী করা হয় জাতীয় সংসদের হুইপ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আতিউর রহমান আতিককে।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম আধার, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিজু, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, ইতালীর নেপোলি আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন হাজারী প্রমুখ। সংবাদ সম্মেলনে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার স্থানীয় প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন