শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারের ৭ উপজেলার নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহণ

বিশেষ সংবাদদাতা কক্সবাজার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৯, ৩:৩২ পিএম

কক্সবাজার জেলার ৭ টি উপজেলা পরিষদের নব নির্বাচিত ২০ জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান বৃহস্পতিবার ২৫ এপ্রিল নির্বাচিতদের চট্টগ্রাম সার্কিট হাউসের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে তাঁদের শপথবাক্য পাঠ করান।

নির্বাচিতদের তিন দফায় শপথ বাক্য পাট করানো হয়। চেয়ারম্যানদের প্রথম দফায়, মহিলা চেয়ারম্যানদের দ্বিতীয় দফায় ও পুরুষ ভাইস চেয়ারম্যানদের তৃতীয় দফায় সকাল শপথ বাক্য পাঠ করানো হয়।

কক্সবাজার জেলার উপজেলা পরিষদ গুলো হচ্ছে-টেকনাফ, উখিয়া, কক্সবাজার সদর, রামু, চকরিয়া, পেকুয়া ও মহেশখালী। কুতুবদিয়া উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও সেখানে পুরুষ ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে এখনো নির্বাচন না হওয়ায় এ উপজেলায় নির্বাচিতের গেজেট প্রকাশ করা সম্ভব হয়নি।

টেকনাফ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী মাওলানা ফেরদৌস আহমেদ জমিরী’র শপথ ঠেকানোর জন্য পরাজিত পক্ষ মামলা করেও কোন কাজ হয়।

একইদিন কক্সবাজারের ৭ টি উপজেলার সাথে চট্টগ্রাম বিভাগের আরো ৪ টি জেলার ৩৫ টি উপজেলা পরিষদে নির্বাচিতদের শপথ করানো হয়।

শপথ গ্রহন অনুষ্ঠানের পর বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান নির্বাচিত জনপ্রতিনিধি ও উপস্থিত সূধীজনদের উদ্দ্যেশে বক্তৃতা করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন